ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৪, ১৮ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

খলনায়কদের নায়ক বানালেও সত্যিকার নায়ক বঙ্গবন্ধু

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২৯ ৪:২৭:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২৯ ৪:২৭:০৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খলনায়কদের নায়ক বানানো হচ্ছে কিন্তু সত্যিকার নায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বুধবার রাজধানীর শাহবাগে গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে গণ আজাদী লীগ আয়োজিত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বর্তমানে জঙ্গিবাদের নামে মানুষ হত্যা করা হচ্ছে। মানুষকে পুড়িয়ে মারা হচ্ছে। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে এসব ষড়যন্ত্রকারীদের জবাব দেওয়া হবে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের মূল্যায়ন প্রসঙ্গে তিনি বলেন, স্বাধীনতাযুদ্ধে তারা অবরুদ্ধ থেকে মুক্তিযোদ্ধা তথা এদেশের মানুষকে প্রেরণা যুগিয়েছেন। তাই তাদের সম্মান জানানো মানেই হলো মুক্তিযুদ্ধকে সম্মান জানানো।

সংগঠনের পক্ষ থেকে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী, কবি ও লেখকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী। আয়োজক সংগঠনের সভাপতি এস কে সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতা উল্লাহ খান।



রাইজিংবিডি/ঢাকা/২৯ মার্চ ২০১৭/নৃপেন/মুশফিক

Walton
 
   
Marcel