ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পরাজয়ের শঙ্কায় নির্বাচনকে বিতর্কিত করেছে বিএনপি: হানিফ

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ৩০ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরাজয়ের শঙ্কায় নির্বাচনকে বিতর্কিত করেছে বিএনপি: হানিফ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি পরাজয়ের শঙ্কা থেকেই নির্বাচনকে বিতর্কিত করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে কোনো তথ্য ছাড়াই বলা হয়েছে, নির্বাচন অবাধ সুষ্ঠু করতে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মধ্যে সবসময় একটা নেতিবাচক চিন্তা কাজ করে। তাদের লক্ষ্য হলো- নির্বাচনে পরাজয় হলে যেন কথা তুলতে পারেন।

তিনি আরো বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন ও সুনামগঞ্জে উপ-নির্বাচন ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনকে ঘিরে সারা দেশের মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল, এখনো আছে। দুটি নির্বাচনেই মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছে। আওয়ামী লীগ ভোটে বিশ্বাস করে।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন পরিচালনায় বদ্ধপরিকর। এই নির্বাচন পরিচালনার জন্য সরকারের পক্ষ থেকে সব রকম সহায়তা করা হয়েছে।

নির্বাচনের সংক্ষিপ্ত পরিসংখ্যান তুলে ধরে মাহবুব উল আলম হানিফ বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে ১০৩টি কেন্দ্রে ২ লাখ ৫ হাজার ৭৬৬ ভোটারের মধ্যে প্রায় ৭৮ শতাংশ ভোটার ভোট দিয়েছেন। আমরা খবর নিয়ে জেনেছি, দুই কেন্দ্রে অনিয়মের অভিযোগ এসেছে। সে কারণে সেই কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে। সুনামগঞ্জে বৃষ্টির কারণে নির্বাচনে কিছুটা বিঘ্ন ঘটেছে। সেখানে প্রায় ৪৬ শতাংশ ভোট পড়েছে। এই উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণের মধ্যে দিয়ে আওয়ামী লীগ প্রমাণ করেছে, আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করে। ভোটের ফলাফল কী হবে তা পরে জানা যাবে। ফল যাই হবে আমরা সকলেই তা মেনে নেব।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দোলোয়ার হোসেন, শামসুন নাহার চাঁপা, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন, রিয়াজুল কবির কাউসার, মেরিনা জাহান কবিতা, শাম্মী আহমেদ, মারুফা আক্তার পপি প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৭/নৃপেন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়