ঢাকা, মঙ্গলবার, ৭ ভাদ্র ১৪২৪, ২২ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

‘নির্বাচনকালীন সরকার নিয়ে আপস নয়’

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৪-১৯ ২:২৬:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২৯ ৮:৫৬:৪৮ এএম

নিজস্ব প্রতিবেদক :  আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে কোনো আপস হবে না।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সেমিনারে তিনি এসব কথা বলেন। জঙ্গিবাদবিরোধী লড়াইকে ক্ষতিগ্রস্তকারী-উন্নয়ন সাফল্যকে ম্লানকারী দুর্নীতি, দলবাজী, অন্তঃকলহ অপকর্ম ও অরাজনৈতিক কর্মকাণ্ড প্রতিহত করার প্রতিবাদে সেমিনারটির আয়োজন করে জাতীয় সমাজ তান্ত্রিক দল(জাসদ)।

মন্ত্রী বলেন, নির্বাচনে বিএনপি আসবে কী আসবে না, আমরা ঐ চিন্তা আর করি না। বিএনপি না আসলেও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তারা যদি নির্বাচন বানচাল করতে চায় তাহলে তারা আবার পরাজিত হবে। কারণ জনগণ আর হরতাল নামক শব্দটি বিশ্বাস করে না।

২০১৯ সালের জাতীয় নির্বাচন অন্য যেকোনো জাতীয় নির্বাচনের চেয়ে আলাদা বলে মন্তব্য করে তিনি বলেছেন, ‘শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অভ্যাহত রাখতে এবং জঙ্গি ও পাকিস্তানের দোসরদের পরাজিত করে ১৯ সালের নির্বাচনে আমাদের বিজয়ী হতেই হবে। এই নির্বাচনে ১৪ দলের বিজয়ী হওয়া ছাড়া বিকল্প কোনো পথ নেই। সেজন্য সকল পরিস্থিতি কঠোরভাবে মোকাবিলা করতে হবে।’

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৭/সাওন/ইভা

Walton Laptop