ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৪, ২২ জুন ২০১৭
Risingbd
সর্বশেষ:

তৃণমূলে কোন্দল মেটাতে ধারাবাহিক বৈঠক করবে আ.লীগ

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৯ ৯:২৮:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২৭ ৮:৩৪:৪১ এএম

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেই তৃণমূল নেতা-কর্মীদের কোন্দল মিটমাট করে দলকে ঐক্যবদ্ধ করতে সংশ্লিষ্টদের সঙ্গে ধারাবাহিকভাবে বৈঠক করবে আওয়ামী লীগ।

বুধবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভায় এ সিদ্ধান্ত হয়েছে ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে এ সভা হয়। এতে উপস্থিত ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এ কে এম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাঁপা, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল প্রমুখ।

সভায় উপস্থিত নেতারা জানান, বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতারা নিজ নিজ সাংগঠনিক রিপোর্ট জমা দিয়েছেন। কোন কোন জেলা ও উপজেলায় দলীয় কোন্দল রয়েছে সে বিষয়গুলোও রিপোর্টে উল্লেখ করেছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধারাবাহিকভাবে এসব জেলা-উপজেলার নেতাদের সঙ্গে বৈঠক করার সিদ্ধান্ত নেন। আগামী সংসদ নির্বাচনের আগে ওসব জেলায় বিরোধ মেটানোর লক্ষ্যে ধারাবাহিক বৈঠক চলতি মাস থেকেই শুরু হবে।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সভায় সাংগঠনিক বিষয়ে বিস্তারিত আলাপ-আলোচনা হয়েছে। বিভিন্ন জেলা-উপজেলায় সাংগঠনিক অবস্থা, সংকট এবং সমাধান নিয়ে আমাদের সাংগঠনিক নেতারা তথ্য-উপাত্ত উপস্থাপন করেছেন। আমাদের কিছু কিছু সংকট আছে। আমরা ধারাবাহিকভাবে জেলা-উপজেলা নেতৃবৃন্দকে সভানেত্রীর কার্যালয়ে ঢাকায় ডেকে এনে এই মাস থেকেই আলাপ-আলোচনা করে সমাধান করব। আমরা এই উদ্যোগ নিয়েছি। সভায় আমাদের এই সিদ্ধান্ত হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৭/নৃপেন/রফিক

Walton Laptop