ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

কাউয়া-মুরগি সমাচারের গোমর ফাঁস

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৯ ১০:১৫:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২৯ ৮:৫৫:২১ এএম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগে কাউয়া ও ফার্মের মুরগি সমাচারের গোমর ফাঁস করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে  সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এর আগে সিলেটে আওয়ামী লীগের কর্মী সভায় দলে কাউয়া এবং ১৭ এপ্রিল মেহেরপুরে মুজিবনগর দিবসের আলোচনায় ব্রয়লার মুরগি ঢুকেছে বলে মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মুজিবনগরে আমি ২৭ মিনিট বক্তব্য রেখেছি। সেই সিরাজউদৌল্লা থেকে আমার ছাত্রজীবন- একটা ইমোশনাল স্পিচ দিয়েছি। জাফর ইমাম এখন কোনো দল করেন না কিন্তু উনি সঙ্গে সঙ্গে এক্সিলেন্স স্টোরি স্পিচ বলে আমাকে মেসেজ পাঠিয়েছিলেন। এসব কিছু (ভালো কথা) এখন আসে না। পরের জিনিস (শেষের দিকের কথা) নিউজে আসে।

তিনি আরো বলেন, আমি যখন বলি সংগঠনটাকে শৃংখলার মধ্যে রাখতে হবে। কেউ দল করে দলের নিয়ম ভঙ্গ করবেন না। তারা তো অনেক সময় ধরে বসে থাকে। তাই মজা করেও বলি, কাউয়া-টাউয়া ঢুকতে দেবেন না। এগুলো সিলেটের ভাষায় ব্যবহার হয়। তাই তো ওখানে বলেছিলাম। এখানেও (মেহেরপুর) এরকম একটা বলেছিলাম। প্রতিদিন একটা বললে হয়?

ওবায়দুল কাদের বলেন, পলিটিক্স করলে সব সময় নীরস কথা বলতে ভালো লাগে না। যারা সামনে বসে থাকে, তারা তো ৫/৬ ঘণ্টা বসে থাকে। একটু মজা করে বলি। বুঝছেন না, টক-মিষ্টি-ঝাল সব রাখতে হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাঁপা, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৭/নৃপেন/মুশফিক

Walton