ঢাকা, সোমবার, ১৮ বৈশাখ ১৪২৪, ০১ মে ২০১৭
Risingbd
মে দিবস
সর্বশেষ:

অবিলম্বে গ্রিক দেবীর মূর্তি অপসারণ দাবি

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২০ ৪:০২:১৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২০ ৪:০২:১৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তি সরানোর দাবি জানিয়েছেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ দাবি জানান।

মাওলানা সৈয়দ মজিবুর রহমান বলেন, সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তি সরাতেই হবে। বোরকা পড়িয়ে সুপ্রিম কোর্টের সামনে মূর্তি জায়েজ করা যাবে না। ৯২ ভাগ মুসলমানের দেশের সর্বোচ্চ বিচারলয়ের সামনে মূর্তির পক্ষে কোনোরকম যুক্তি গ্রহণযোগ্য নয়।

তিনি বলেন, আজকে দেশের ওলামা-মাশায়েখ ও ধর্মপ্রাণ মুসলমানদের ন্যাক্কারজনকভাবে কটূক্তি করা হচ্ছে যা বরদাশত করা যায় না। অবিলম্বে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন বলেন, আমাদের ধর্মীয় বা সংস্কৃতিক ঐতিহ্য কোনো  কিছুর সাথেই গ্রিক দেবীর মূর্তি সামঞ্জস্যপূর্ণ নয়। অবিলম্বে এ মূর্তি অপসারণ করতে হবে। তা না হলে দেশবাসী তীব্র আন্দোলনের মাধ্যমে সুপ্রিম কোর্ট থেকে মূর্তি অপসারণে সরকারকে বাধ্য করবে।

সংগঠনের ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ মনি, খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষণ  সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৭/হাসিবুল/সাইফ

Walton Laptop