ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই : কাদের

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২২ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলতি হওয়ার কোনো কারণ নেই। তারা আন্দোলন এবং নির্বাচন দুটোতেই ব্যর্থ হয়েছে।

শনিবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বিএনপির এখন আর কোনো ইস্যু নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে ডাকতে হবে কেন? নির্বাচন তো প্রত্যেক রাজনৈতিক দলের অধিকার। সরকার কারো কাছে করুণা বিতরণ করে না। ভুলের চোরাবালি থেকে বের হয়ে না আসলে রাজনৈতিকভাবে বিএনপি অস্তিত্বহীন হয়ে পড়বে।

ওবায়দুল কাদের বলেন, তারা ক্ষমতায় যাওয়ার জন্য বেপরোয়া গাড়ির ড্রাইভারের মত যে কোনো দুর্ঘটনা ঘটাতে পারে।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকলে কোনো বিরোধী দলই আওয়ামী লীগকে হারাতে পারবে না।

ছাত্রলীগকে নিজেদের স্বার্থ রক্ষার পাহারাদার হিসেবে ব্যবহার না করতে দলের নেতাদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগকে আর খারাপ খবরের শিরোনাম হিসেবে দেখতে চাই না।

রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, প্রচার সম্পাদ ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার চৌধুরী মহিবুল হাসান নওফেল, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ ছালাম প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ এপ্রিল ২০১৭/রেজাউল করিম/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়