ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঢাকার তিন এমপির সঙ্গে বৈঠক করলেন ওবায়দুল কাদের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ২৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকার তিন এমপির সঙ্গে বৈঠক করলেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর তিন দলীয় সংসদ সদস্যের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে এ বৈঠক হয়।

বৈঠকে ছিলেন- ঢাকা-১৪ আসনের আসলামুল হক, ঢাকা-১৫ আসনের কামাল আহমেদ মুজমদার এবং ঢাকা-১৬ আসনের ইলিয়াস উদ্দিন মোল্লা। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য রিয়াজুল কবির কাওছার প্রমুখ।

বৈঠকে ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সংসদ সদস্যদের কাছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী নেতাদের বিষয়ে জানতে চান। সংসদ সদস্যরা নিজ নিজ সংসদীয় আসনে মনোনয়নপ্রত্যাশীদের নাম জানান। পাশাপাশি এই তিন দলীয় এমপি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন থানা এবং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটিতে বিভিন্ন নেতার নাম অন্তর্ভুক্তি নিয়ে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে ওবায়দুল কাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। সংশ্লিষ্ট এমপিরা শিগগিরই দলীয় নেতাদের সঙ্গে বসবেন বলে জানান।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৭/নৃপেন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়