ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বিএনপি কখনই জনগণের কথা ভাবে না’

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ১৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপি কখনই জনগণের কথা ভাবে না’

নিজস্ব প্রতিবেদক : বিএনপি কখনই জনগণের কথা ভাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার পার্টির পূর্বপ্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, প্রাকৃতিক যে কোনো দুর্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাই জনগণের পাশে দাঁড়ায়। বিএনপি বড় বড় কথা বলে কিন্তু তারা কখনো জনগণের কথা ভাবে না। প্রাকৃতিক দুর্যোগের শিকার প্রত্যেককে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা পুনর্বাসন করবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কথায় নয়, কাজে বিশ্বাসী। বাংলাদেশের জনগণ তা জানে।

বিএনপির ত্রাণ কার্যক্রমে যুবলীগ কোথাও বাধা সৃষ্টি করছে প্রমাণ  করতে পারলে সেই যুবলীগ কর্মীকে দল থেকে বহিষ্কার করা হবে বলেও উল্লেখ করেন তিনি। এ ছাড়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, যুবলীগের বিরুদ্ধে মিথ্যা অভিযোগকারীকে আপনার দল থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় যুবলীগ মিথ্যা অভিযোগকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

সভার শুরুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরণ, মো. ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, যুগ্মসম্পাদক সুব্রত পাল, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সুভাষ চন্দ্র হাওলাদার, শ্যামল কুমার রায়, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহসভাপতি মাইনউদ্দিন রানা প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৭/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়