ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আবর্জনা পরিষ্কার করলেন এমপি বাবলা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবর্জনা পরিষ্কার করলেন এমপি বাবলা

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর কদমতলীর জলাবদ্ধতা নিরসনে নেতা-কর্মী নিয়ে নির্বাচনী এলাকায় পানিতে নেমে ময়লা আবর্জনা পরিষ্কার করলেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

বৃহস্পতিবার সকালে শ্যামপুর থানার বড়ইতলা এলাকায় এই দৃশ্য চোখে পড়ে। এ সময় তিনি উক্ত এলাকার প্রায় আধকিলোমিটার পর্যন্ত রাস্তাঘাটের ময়লা আবর্জনা নিজেই পরিষ্কার করেন। তাকে সহযোগিতা করেন স্থানীয় নেতা-কর্মী ও এলাকাবাসী। স্থানীয় এমপি এমন কর্মকাণ্ডে এলাকাবাসী প্রশংসাও করেন।

এ সময় তিনি বলেন, ময়লা আবর্জনার কারণে শ্যামপুর খাল ও সবুজবাগ খাল ভরাট হয়ে গেছে। আমরা যত্রতত্র ময়লা আবর্জনা ফেলা থেকে যেন বিরত থাকি।

এর আগে এমপি বাবলা শ্যামপুর খাল ও সবুজবাগ খাল সংস্কার কাজের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, চলতি বর্ষা মৌসুমে কদমতলীর জলাবদ্ধতা নিরসনে খাল সংস্কারের পদক্ষেপ নেওয়া হয়েছে। আজ থেকে শ্যামপুর ও সবুজবাগ খাল সংস্কার কাজ শুরু হবে। এ ছাড়া এলাকাবাসীর চলাচলের সুবিধার্থে ব্যক্তিগত উদ্যোগে ৬টি পানি পাম্প বসিয়ে পানি নিষ্কাষন করা হচ্ছে। গত ২৮ মে থেকে তিতাস খাল সংস্কারের কাজ চলছে।’ ঈদের আগেই জলাবদ্ধতা নিরসনের আশা করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কদমতলীসহ পুরো ডিএনডিবাসীর জলাবদ্ধতা নিরসনে ৫৫৮ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন জানিয়ে বাবলা বলেন, আগামী আগস্টে সেনাবাহিনী ডিএনডি সেচ প্রকল্পের কাজ শুরু করবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য সুজন দে, কদমতলি থানা সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, ছাত্র সমাজ মহানগর দক্ষিণের সেক্রেটারি শাহ ইমরান রিপন, শ্যামপুর ইউনিয়নের সেক্রেটারি মো. স্বাধীন, যুব সংহতির সভাপতি মোহাম্মদ আলমগীর প্রমুখ।


 

রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়