ঢাকা, শনিবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

অসুস্থ মিলনের শয্যাপাশে এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-০৫ ৫:৫০:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-০৫ ৫:৫০:১৯ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : অসুস্থ দলের প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনের খোঁজ-খবর নিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার দুপুরে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে দেখতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান হুসেইন মুহম্মদ এরশাদ। প্রায় ঘণ্টাখানেক তার শয্যাপাশে বসেন ও চিকিৎসার খোঁজ-খবর নেন। দ্রুত তার আরোগ্য কামনা করেন। এ সময় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার উপস্থিত ছিলেন।

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লে জাপা প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলনকে ২৫ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি চিকিৎসক অধ্যাপক নাজমুল ইসলামের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

সাইফুদ্দিন আহমেদ মিলনের স্ত্রী আফরোজা মিলি ফেরদৌসি স্বামীর দ্রুত রোগমুক্তির জন্য দলের নেতা-কর্মী ও দেশবাসীর দোয়া চেয়েছেন।

এদিকে দলের প্রাক্তন মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, মীর আব্দুস সবুর আসুদ, মেজর (অব.) খালেদ আখতার, জাপা নেতা রেজাউল ইসলাম ভূইয়াও হাসপাতালে সাইফুদ্দিন আহমেদ মিলনকে দেখতে যান।

 



আশরাফ সিদ্দিকীর শয্যাপাশে নেতারা

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন দলের যুগ্ম মহাসচিব আশরাফ সিদ্দিকীকে দেখতে যান জাতীয় পার্টির জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

বুধবার দুপুরে দলের প্রাক্তন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এরশাদের উপদেষ্টা রেজাউল ইসলাম তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং বেশ কিছুক্ষণ তার সঙ্গে সময় কাটান।

এর আগে মঙ্গলবার রাতে দেখতে যান দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার। তারা অসুস্থ নেতার পাশে বসেন এবং চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় তাদের সঙ্গে দলের প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার উপস্থিত ছিলেন।

 



রক্তশূন্যতায় ভোগা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আশরাফ সিদ্দিকীর অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল বলে জানিয়েছেন তার স্ত্রী ইয়াসমিন আলী। তিনি বলেন, আমার স্বামী আগের চেয়ে কিছুটা সুস্থতা বোধ করছেন।’ তিনি সবার দোয়া কামনা করেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সপরিবারে গ্রামের বাড়ি টাঙ্গাইলে যান জাপা নেতা আশরাফ সিদ্দিকী। সেখানে রক্তশূন্যতায় তিনি অসুস্থ হয়ে পড়লে পরদিন দ্রুত তাকে রাজধানী শাহজানপুরের প্যান ফ্যাসিফিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডাক্তারের পরামর্শে শনিবার পর্যন্ত তাকে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়। কিন্তু তারপরও শারিরিক অবস্থার উন্নতি না হওয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যানের  নির্দেশে আশরাফকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/৫ জুলাই ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

Walton
 
   
Marcel