ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এবার মাদ্রাসা শিক্ষক নিখোঁজ

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার মাদ্রাসা শিক্ষক নিখোঁজ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মসজিদের মুয়াজ্জিন নিখোঁজের পর এবার আবু সাঈদ শেখ (২৪) নামে এক মাদ্রাসা শিক্ষক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

নারায়ণগঞ্জের  মাদানীনগর মাহাদুস শাইখ ইদ্রিস আল ইসলামী মাদ্রাসার শিক্ষক সাঈদ শেখ ও বিশ্ববিদ্যালয় মসজিদের মুয়াজ্জিন মো. শাহ আলম দুজনই গত সোমবার (৩ জুলাই) থেকে নিখোঁজ হন।

আবু সাঈদ শেখের বাড়ি গোপালগঞ্জ হলেও তিনি নিখোঁজ হন মুন্সীগঞ্জ থেকে।তিনি গোপালগঞ্জ শহর সংলগ্ন ঘোষেরচর উত্তপাড়া গ্রামের সৈয়দ আলী শেখের ছেলে।

সাঈদের চাচাত ভাই ফখরুল আলম মোবাইল ফোনে জানান, ঈদের পরের দিন (২৭ জুন) সাঈদ ছুটিতে গ্রামের বাড়ি গোপালগঞ্জ আসেন। এরপর গত ৩ জুলাই বেলা ৩টা ৩০ মিনিটে গোপালগঞ্জ পুলিশ লাইন মোড় থেকে ফাল্গুনি পরিবহনের একটি বাসে ওঠে ঢাকায় রওনা হন।

এরপর লঞ্চে পদ্মা পার হয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে বাসে ওঠে সাঈদ তার বোন আসমা খানমের মোবাইলে ফোন দিয়ে কথা বলেন। মাদ্রসায় পৌঁছে তাকে মোবাইলে ফোন দিয়ে জানাবেন বলে তিনি ফোন রেখে দেন। এরপর রাত ১১টার দিকে আসমা খানম সাঈদের মোবাইলে ফোন দিয়ে বন্ধ পান।

পরে বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষকে জানানো হলে তারা হাসাপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু সাঈদের কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় শুক্রবার (৭ জুলাই) গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে সদর থানার ওসি সেলিম রেজা তাকে মুন্সিগঞ্জে জিডি করার পরামর্শ দেন।

ওই মাদ্রাসার ইখতিয়ার রায়হান নামে এক শিক্ষক মোবাইল ফোনে জানান, দুই মাস আগে আবু সাঈদ এই মাদ্রাসায় যোগ দেন। ঈদের ছুটি শেষে বাড়ি থেতে ঢাকায় ফেরার সময় থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তার পরিবারের লোকজন জানায়। এরপর মাদ্রাসা কর্তৃপক্ষ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, মুগদা হাসপাতাল ও যাত্রবাড়ি থানায় খোঁজ নেয়। বুধবার ও বৃহস্পতিবার স্বজনদের সঙ্গে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, আবু সাঈদ মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে ফোন করে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। তারপর থেকে তিনি নিখোঁজ হন। তাই নিয়ম আনুযায়ী মুন্সিগঞ্জে জিডি করতে হবে।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মসজিদের মুয়াজ্জিনের মো. শাহ আলমেরও কোনো খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি।

গত ৩ জুলাই বেলা ৫টার দিকে বিশ্ববিদ্যালয় মসজিদ থেকে অদূরের ঘোনাপাড়া বাজারে যান। এরপর থেকে তিনি আর ফিরে আসেননি।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আমীনুল ইসলাম জানান, পুলিশের পক্ষ থেকে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হচ্ছে। তাকে দ্রুত খুঁজে বের করা হবে। তাকে পাওয়া গেলে প্রকৃত তথ্য পাওয়া যাবে।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/৮ জুলাই ২০১৭/বাদল সাহা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়