ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফারহানের ওপর চটেছেন প্রীতি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ১৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফারহানের ওপর চটেছেন প্রীতি

প্রীতি জিনতা ও ফারহান আখতার

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা ফারহান আখতার প্রযোজিত ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’। গত সোমবার অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত হয়েছে এর প্রথম পর্ব। এ সিরিজের জারিনা মালিক চরিত্রের সঙ্গে অনেকেই প্রীতি জিনতার তুলনা করছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয় প্রীতিকে। এতে ফারহানের ওপর ক্ষোভ প্রকাশ করেন এ অভিনেত্রী। তিনি মনে করছেন, এতে তাকে টার্গেট করা হয়েছে কারণ তিনি একজন নারী এবং অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, “কঠোর পরিশ্রম ও সফলতার পরও এসব আমাকে দুঃখ দেয়, কারণ আমাকে প্রায়ই এরকম ঘটনার মুখোমুখি হতে হয়। মানুষ অনুষ্ঠান তৈরি করে এবং বলেন, ‘ওহ! এটা ক্রিকেট নিয়ে তৈরি।’ তারা নারীদের নেতিবাচকভাবে দেখায়। কারণ অন্যকিছু দেখানোর সাহস তাদের নেই।”

শুধু প্রীতি নন নীতা আম্বানিও আইপিএল–এ দল কিনেছেন। কিন্তু প্রীতির মতে, ব্যবসায়ী নারী এবং পুরুষদেরকে কেউ খারাপভাবে দেখায় না। প্রীতি বলেন, “আমি কৃতজ্ঞ যে ফারহান বলেছেন, ‘ওহ! এটি কাল্পনিক।’ কিন্তু কাল্পনিক হলেও এটি এত এক কেন্দ্রীক কেন?’’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে ‘ইনসাইড এজ’ ওয়েব সিরিজটি। ‘মুম্বাই মাভেরিকস’ নামের একটি দলকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। যার মালিক জারিনা মালিক। তিনি একজন বলিউড অভিনেত্রী। টি-টুয়েন্টি লিগ পুরোদমে চলছে এবং দলটি জিতে চলেছে। কিন্তু এ দলের একজন মালিক দেউলিয়া হয়ে যাওয়ায় দলের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-তানুজ বিরওয়ানি, বিবেক ওবেরয়, রিচা চাড্ডা, সায়ানি গুপ্তা, সঞ্জয় সুরি প্রমুখ। এটি অ্যামাজন প্রাইম ভিডিওর প্রথম ভারতীয় অরিজিনাল সিরিজ। এতে জারিনা মালিকের চরিত্রে অভিনয় করেছেন রিচা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জুলাই ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়