ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

লুকাকুর অভিষেকে আলো কাড়লেন রাশফোর্ড

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লুকাকুর অভিষেকে আলো কাড়লেন রাশফোর্ড

জোড়া গোল করেছেন মার্কাস রাশফোর্ড

ক্রীড়া ডেস্ক : বড় জয় দিয়ে প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। যুক্তরাষ্ট্র সফরে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সিকে ৫-২ গোলে হারিয়েছে হোসে মরিনহোর দল।

এই ম্যাচ দিয়েই ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে অভিষেক হয়েছে ৭৫ মিলিয়ন পাউন্ডে ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে নাম লেখানো রোমেলু লুকাকুর। তবে বেলজিয়ান ফরোয়ার্ডের অভিষেক ম্যাচে সব আলো কেড়ে নিয়েছেন তরুণ ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড। দলের পাঁচ গোলের প্রথম দুটিই রাশফোর্ড করেছেন।



ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশ সময় রোববার সকালে অনুষ্ঠিত ম্যাচের দুই অর্ধে দুটি আলাদা একাদশ নামিয়েছিলেন ইউনাইটেড কোচ মরিনহো। দ্বিতীয় মিনিটে স্বাগতিকদের ভুলে ইউনাইটেডকে এগিয়ে দেন রাশফোর্ড। নিজেদের অর্ধে বলের নিয়ন্ত্রণ নিতে ব্যর্থ হয় গ্যালাক্সির এক খেলোয়াড়। সেখান থেকে হেসে লিনগার্ডের বাড়ানো বল ডান পায়ের শটে জালে পাঠিয়ে দেন রাশফোর্ড।

এরপর ২০ মিনিটে হুয়ান মাতার পাস থেকে রাশফোর্ড পূর্ণ করেন নিজের দ্বিতীয় গোল। ২৪ মিনিটে মারুয়ান ফেলাইনি স্কোরলাইন করে ফেলেন ৩-০। প্রথমার্ধে গোল হয়েছে এই তিনটিই।



দ্বিতীয়ার্ধে রাশফোর্ডের বদলি হিসেবে মাঠে নামেন লুকাকু। অভিষেকে মাঠে নামার ৪ মিনিটের মধ্যে গোলও পেতে পারতেন প্রাক্তন এভারটন ও চেলসি ফরোয়ার্ড। স্বাগতিক গোলরক্ষক বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে বল পেয়ে যান পল পগবা। সেটি তিনি বাড়ান লুকাকুকে। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি বেলজিয়ান ফরোয়ার্ড। তার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের ৬৭ থেকে ৭২, পাঁচ মিনিটের মধ্যে দুই গোল করেন হেনরিখ মেখিতারিয়ান ও অ্যান্থনি মার্শাল। তাতে স্কোরলাইন হয়ে যায় ৫-০। শেষ দিকে স্বাগতিকদের হয়ে দুটি গোল শোধ করেছেন ডস সান্তোস ও রমনি।




রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়