ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বিএনপিকে দমনে ঘৃণ্য অপকৌশলে সরকার’

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ১৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপিকে দমনে ঘৃণ্য অপকৌশলে সরকার’

জ্যেষ্ঠ প্রতিবেদক : সরকার বিএনপির নেতা-কর্মীদের দমন করতে তাদেরকে মিথ্যা মামলায় কারাগারে নিচ্ছে বলে অভিযোগ করেছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল।

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের নেতা আবু সিদ্দিক মোল্লাকে গ্রেপ্তারের ঘটনায় প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার এক বিবৃতিতে এই অভিযোগ করেন তারা।

বিবৃতিতে নেতারা বলেন, ‘বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলীয় নেতা-কর্মীদেরকে গ্রেপ্তার ও কারান্তরীণের মাধ্যমে দেশটাকে কারাগারে পরিণত করেছে বর্তমান শাসকগোষ্ঠী। দেশে বর্তমানে ভয়াবহ দুঃশাসন চলছে।’

তারা বলেন, ‘প্রতিহিংসার বশবর্তী হয়ে বিরোধীদলীয় নেতা-কর্মীদেরকে গ্রেপ্তারের উদ্দেশ্যেই হচ্ছে-বর্তমান সরকারের অপশাসন ও অপকর্মের বিরুদ্ধে কেউ যেন প্রতিবাদী হওয়ার সাহস না পায়। স্বেচ্ছাচারী শাসনকে দীর্ঘায়িত করতেই সরকার ধারাবাহিকভাবে বিরোধী নেতা-কর্মীদেরকে দমন করার ঘৃণ্য অপকৌশল গ্রহণ করেছে।’

আবু সিদ্দিক মোল্লা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার মন্তব্য করে অবিলম্বে তার বিরুদ্ধে হওয়া মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান সংগঠনটির শীর্ষ দুই নেতা।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৭/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়