ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্রমিক লীগের সম্মেলন সেপ্টেম্বরে

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রমিক লীগের সম্মেলন সেপ্টেম্বরে

নিজস্ব প্রতিবেদক : ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গসংগঠন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সম্মেলন আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে।

বুধবার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগের সভায় এই সিদ্ধান্ত হয়। সংগঠনের সভাপতি শুক্কুর মাহামুদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহসভাপতি সরদার মোতাহার উদ্দিন, নূর কুতুব আলম মান্নান, যুগ্মসাধারণ সম্পাদক খান সিরাজুল ইসলাম, মু. শফর আলী, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো.  আলাউদ্দিন মিয়া, মহিলা সম্পাদিকা বেগম সামসুন্নাহার ভূঁইয়া, আইন সম্পাদক জাহিদুল ইসলাম লতিফ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মোতালেব হাওলাদার, কার্যকরি  সদস্য মোহাম্মদ রশিদ উল্লাহ, বি এম জাফর ও শেখ আলাউদ্দিন আল আজাদ মিলন প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩০ সেপ্টেম্বর মধ্যে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সম্মেলন সমাপ্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে আলোচনা করে সম্মেলনের সুনির্দিষ্ট তারিখ নির্ধারণের দায়িত্ব প্রদান করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জুলাই ২০১৭/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়