ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

তাদের দিন ফুরিয়ে এসেছে : মির্জা ফখরুল

তানভীর হাসান তানু : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-০১ ৮:১১:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-০১ ৮:১১:৫৩ পিএম

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র হত্যায় সরকারের যারা এই অপকর্মের সঙ্গে লিপ্ত আছেন, যারা মানুষের অধিকার কেড়ে নিচ্ছেন তাদের দিন ফুরিয়ে এসেছে।

তিনি বলেন, আজকে মানুষ জেগে উঠছে এবং মানুষ তাদেরকে পরাজিত করবে। সংবিধানের ষোড়শ সংশোধনী নিয়ে সরকার যে ধ্বংসযজ্ঞ শুরু করেছে তাতে বাংলাদেশের অস্তিত্ব আজ দুর্বল হয়ে গিয়েছে। এই সরকারের মন্ত্রীরা ও আওয়ামী লীগের নেতারা বিচার বিভাগের বিরুদ্ধে যে ভাষা ব্যবহার করছে পৃথিবীর ইতিহাসে কোনো গণতান্ত্রিক রাষ্ট্রে এ ধরনের ভাষা ব্যবহার করা হয়নি। 

শুক্রবার সন্ধ্যায় বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এ সরকারের বিরুদ্ধে আমাদের উঠে দাঁড়ানোর পালা এসেছে। আজকে আমাদের কোমর সোজা করে দাঁড়াতে হবে। মানুষের অধিকারকে ফিরিয়ে আনার জন্য সকল ভয়ভীতি, জেল জুলুমকে উপেক্ষা করে গণতন্ত্রের সংগ্রামে আন্দোলনে যোগ দিতে হবে।

ভিজিএফ বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলে তিনি বলেন, আজ উত্তরাঞ্চলে বন্যায় প্রায় তিন কোটি মানুষের ভিজিএফ বন্ধ করে দেওয়ায় ত্রাণ পাচ্ছে না। অথচ প্রধানমন্ত্রী ও সরকারের মন্ত্রীরা জোর গলায় বলছেন খাদ্যের কোনো অভাব নেই। কিন্তু খাদ্যের অভাব আছে বলেই,  চালের অভাব আছে বলেই আজ সরকার ভিজিএফ দিতে পারছে না।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

পরে বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন মির্জা ফখরুল।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/১ সেপ্টেম্বর ২০১৭/তানভীর হাসান তানু/রুহুল

Walton
 
   
Marcel