ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রো‌হিঙ্গা নির্যাত‌নে‌র প্র‌তিবা‌দে বিএন‌পির কর্মসূ‌চি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রো‌হিঙ্গা নির্যাত‌নে‌র প্র‌তিবা‌দে বিএন‌পির কর্মসূ‌চি

জ্যেষ্ঠ প্রতিবেদক : মিয়ানমারের রোহিঙ্গাদের ওপর নির্যাতনের প্রতিবাদে ও পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় প্রদানের দাবিতে ঢাকাসহ সারা দেশে এক ঘণ্টার মানববন্ধনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এ কর্মসূ‌চি পা‌লিত হ‌বে।

বুধবার দুপুরে নবাবগঞ্জ উপজেলায় এক দলীয় অনুষ্ঠান থেকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ‘রোহিঙ্গাদের ওপর মিয়ানমারের নিরাপত্তা বাহিনীর নির্মম সহিংসতায় হাজার হাজার রোহিঙ্গারা আজ বাংলাদেশের নাফ নদীর পাশে আশ্রয়ের জন্য দিনাতিপাত করছে। বিএনপির পক্ষ থেকে আমি রোহিঙ্গাদের ওপর নির্যাতনের প্রতিবাদে এবং সেখান থেকে পালিয়ে আসা অসহায় রোহিঙ্গাদের আশ্রয় প্রদানের দাবিতে আগামী ৮ সেপ্টেম্বর শুক্রবার ঢাকাসহ সারা দেশে এক ঘণ্টার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করছি। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই মানববন্ধন হবে।’

নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাহাবুদ্দিনের সভাপতিত্বে ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আশরাফ উদ্দিনের পরিচালনায় এই অনুষ্ঠানে অ্যাডভোকেট কামরুল ইসলাম সজলসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ সেপ্টেম্বর ২০১৭/রেজা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়