ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মোল্লাহাট ও ফকিরহাট শতভাগ বিদ্যুতের আওতায়

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ১০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোল্লাহাট ও ফকিরহাট শতভাগ বিদ্যুতের আওতায়

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাট ও ফকিরহাট উপজেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দুই উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

এ উপলক্ষে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস এবং ফকিরহাট উপজেলার শাহ আউলিয়াবাগ জামে মসজিদের ইমামের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. মোতাহার হোসেন জানান,  বাগেরহাটের মোল্লাহাট ও ফকিরহাট উপজেলায় ১ হাজার ৮১৯ কিলোমিটার এলাকা বিদ্যুতের আওতায় আনা হয়েছে। ওই দুটি উপজেলায় গ্রাহকের সংখ্যা ৮৯ হাজার ২০১ জন। উপজেলা দুটিতে চারটি উপকেন্দ্র রয়েছে। শতভাগ বিদ্যুতের আওতায় আনতে ব্যয় হয়েছে ২১৮ কোটি ২৮ লাখ টাকা।

মোল্লাহাট এবং ফকিরহাট উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় আসায় এলাকার মানুষ সন্তোষ প্রকাশ করেছেন। এ সময় স্থানীয় সংসদ সদস্যরা বলেন, ২০১৮ সালের মধ্যে বাগেরহাট জেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হবে।



রাইজিংবিডি/বাগেরহাট/১০ সেপ্টেম্বর ২০১৭/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়