ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘খালেদার চোখে চক্রান্তের চশমা’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ২২ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদার চোখে চক্রান্তের চশমা’

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও জঙ্গি দমনের চশমা দিয়ে দেশ ও রাজনীতিকে দেখছেন, আর খালেদা জিয়া চক্রান্তের চশমা দিয়ে দেখছেন।
 
শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সেমিনার কক্ষে জাসদ জাতীয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিএনপি নেতারা পঁচাত্তরের পর থেকে চক্রান্তের মন্ত্রই অনুসরণ করেছে। তারাই রাজনীতির জামায়াতিকরণ করেছিল আর এখনো ফায়দা হাসিলের জন্য রাজনীতির রোহিঙ্গাকরণ করে দেশ ও  রোহিঙ্গা উভয়েরই ক্ষতির অপচেষ্টায় লিপ্ত।

তথ্যমন্ত্রী বলেন, উন্নয়ন কর্মকাণ্ড, যথা সময়ে নির্বাচন প্রস্তুতি ও রোহিঙ্গা শরণার্থীদের নিজ দেশে ফেরত  পাঠানোর কাজ সবই এক সাথে চলবে। রোহিঙ্গা ইস্যুতে সাম্প্রদায়িক জিগির তুলে অশান্তি তৈরি উস্কানি ও উত্তেজনা ছড়ানোর অপচেষ্টা মোকাবিলা করা হবে। 

এ সময় জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, রবিউল আলম, প্রফেসর ড. আনোয়ার হোসেন, আব্দুল হাই তালুকদার, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, আফরোজা হক রীনা, শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, মোহর আলী চৌধুরী, লোকমান আহমেদ, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, গোলাম মারুফ মনা, আব্দুল মতিন, অশোক রায়, মোসলেম উদ্দিন, রাশেদুল ইসলাম রানা প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৭/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়