ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এরশাদের রোগ মুক্তি কামনায় জাপার দোয়া

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১৯ ৭:১৪:০৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১৯ ৭:১৫:৪৭ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : অসুস্থ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা করেছে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়।

পার্টির চেয়ারম্যানের সুস্থতা কামনা করে রাজধানীতে বনানীর চেয়ারম্যান কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর শাখা দোয়া মাহফিলের আয়োজন করে। এতে মোনাজাত পরিচালনা করেন প্রেসিডিয়াম সদস্য মাওলানা কারী হাবিবুল্লাহ বেলালী। মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঁঙ্গা, বাহাউদ্দিন আহম্মদ বাবুল, মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক সামছুল হক সামছু, মোস্তাফিজুর রহমান নাঈম, আনিস উর রহমান খোকন, মামুন উর রহমান মামুন, মোহাম্মদ আলী শেখ, আব্দুস সাত্তার, সিরাজুল ইসলাম, নজরুল সরদার, হাজী আশেকুল আমিন, মহানগর ও থানার নেতা-এস এম হাশেম, জহিরুল ইসলাম মিন্টু, মো. স্বপন মিয়া, মো. রফিকুল ইসলাম প্রমুখ।

এর আগে এরশাদের রোগ মুক্তি কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে, এরশাদের সুস্থতা কামনা করে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যোগে তার নির্বাচনী এলাকায় বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে শ্যামপুর থানার দোলাইরপাড় শ্রৗ শ্রৗ মা কালীমন্দির প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কদমতলি থানার সভাপতি ইন্দ্রজিত দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রার্থনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজন দে। বক্তব্য রাখেন শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সহসভাপতি জহিরুল ইসলাম জহির, কদমতলি থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডি কে সমির, শ্যামপুর থানা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি সুনীল দাশ, অজয় সরকার টিটু, ইন্দ্রজিত দে, নির্মল খাসখেল, ভজন সরকার, সেতু দাশ প্রমুখ।

সভায় সুজন দে বলেন, শুক্রবার সিঙ্গাপুরের একটি হাসপাতালে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের একটি ছোট অপারেশন হবে। তার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে সারাদেশে বিভিন্ন মসজিদে দোয়া করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৭/নঈমুদ্দীন/সাইফ 

Walton
 
   
Marcel