ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আগামীতে সরকার গঠন করবে জাপা : হাওলাদার

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগামীতে সরকার গঠন করবে জাপা : হাওলাদার

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি শুধু দেশের ভ্যানগার্ড নয়, আগামীতে নেতৃত্বও দেবে। গণমানুষের ভালোবাসা নিয়ে আগামীতে সরকার গঠন করবে। কারণ জাতীয় পার্টি এদেশের মাটি ও মানুষের মনে স্থান করে নিয়েছে। ক্ষমতায় গিয়ে মানুষের প্রত্যাশা পূরণ করবে।

শুক্রবার সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, দেশের যুবশক্তি হিসেবে জাতীয় যুবসংহতি আজ ঐক্যবদ্ধ। ভেদাভেদ ভুলে সংগঠনটি এগিয়ে যাচ্ছে উত্তরোত্তর। হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে একটি আধুনিক নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আরো সাংগঠনিক কর্মসূচি বাড়াতে হবে। দেশের যুবকদের ঐক্যবদ্ধ করতে হবে।

নেতা-কর্মীদের প্রতি নির্দেশনা দিয়ে হাওলাদার বলেন, তোমরা যে যেখানে আছো, সেখান থেকে দেশের জন্য, যুবকদের জন্য, দলের জন্য কাজ কর। সিনিয়রদের সম্মান কর। সাংগঠনিকভাবে কোনো সমস্যা দেখা দিলে নিজেরা আরোচনা করে সমাধান করো, না পারলে দলের চেয়ারম্যান ও মহাসচিবের সঙ্গে কথা বলো। তাহলে সব সমস্যার সমাধান হয়ে যাবে।

প্রাক্তনমন্ত্রী হাওলাদার বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। আমরা তাকে ভালোবাসি, উনার আদর্শকে ধারণ করি। এ কারণে আমরা কেউ তাকে ছেড়ে অন্য কোথাও যাব না।

‘এরশাদেরকাছে আমরা ঋণী। আমাদের যা অর্জন একমাত্র অবদান হুসেইন মুহম্মদ এরশাদের। তিনিই একমাত্র ব্যক্তি, যিনি পবিত্র মক্কায় গিয়ে সবার জন্য দোয়া করেন। তোমরা এরশাদকে ভালোবাস, জাতীয় পার্টিকে ভালোবাস। ক্ষমতার মালিক আল্লাহ। আল্লাহ চাইলেই এক সেকেন্ডে ক্ষমতায় বসাতে পারেন- বলেন মহাসচিব।

হাওলাদার বলেন, এ দেশে মসজিদ, মাদরাসা, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় উন্নয়ন যিনি করেছেন-তিনিই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। পার্টি ছেড়ে অনেকে চলে গেছেন তাদের আজ কি অবস্থা আমরা দেখছি। এই পার্টিকে ধ্বংস করার জন্য অতীতে অনেকে ষড়যন্ত্র হয়েছে কিন্তু তাদের সেই অপচেষ্টা সফল হয়নি। পারবেও না ইনশাআল্লাহ।

জাতীয় যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কেন্দ্রীয় নেতা সুলতান মাহমুদ, যুবসংহতির প্রতিষ্ঠাতা আহ্বায়ক এটিএম রফিক।

উপস্থিত ছিলেন-সংগঠনের সহসভাপতি আহাদ ইউ চৌধুরী শাহিন, হেলাল উদ্দিন হেলাল, শাহজাহান কবির, হেলাল উদ্দিন, মিয়া আলমগীর, ফজলুল হক ফজলু, দ্বীন ইসলাম শেখ, ডা. আবুল কাশেম, রেজাউল করিম, মোতাহের হোসেন চৌধুরী রাশেদ, সুমন আশরাফ, এম এ হান্নান, সফিকুল ইসলাম দুলাল, শেখ মাহবুবুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক হারিজ মো. আবুল বাশার, জহির উদ্দিন জহির, মাহমুদ আলম, মো. কামাল হোসেন, নাছির উদ্দিন হাওলাদার নাছিম, নাছির উদ্দিন সিদ্দিকী, অ্যাডভোকেট নাছিম উদ্দিন বায়েজিদ, সাইফুল্লাহ সাইফু, কেন্দ্রীয় নেতা জসিম উদ্দিন, বেলায়েত আলী খান জুয়েল, কাজল আহমেদ, মিজানুর রহমান, সালাউদ্দিন বাচ্চু, আমির হোসেন রহিম, আবুল হাসনাত আজাদ (ঢাকা), একেএম নুরুল বাশার ভুইয়া সুজন (চট্টগ্রাম), অ্যাড. সাজ্জাদ হোসেন সেনা (খুলনা), সৈয়দ মোস্তফা কামাল ফারুক (রাজশাহী) অ্যাড. জুলফিকার হোসেন (রংপুর), একেএম মোস্তফা (বরিশাল), ইসমাইল আলী আশিক (সিলেট), মো. মাহবুব রশিদ মাহবুব (কুমিল্লা), ওয়াহেদুজ্জামান আরজু প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/২৪ নভেম্বর ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়