ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেখ হাসিনা ঘোষিত প্রার্থীকেই সমর্থন ১৪ দলের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ হাসিনা ঘোষিত প্রার্থীকেই সমর্থন ১৪ দলের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, ডিএনসিসির উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঘোষিত প্রার্থীকেই সমর্থন করবে ১৪ দল।

সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্য়ালয়ের পাশে নির্বাচনী অফিসে ১৪ দলের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন অতি সন্নিকটে। নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা হয়ে গেছে। তাই ১৪ দল সিদ্ধান্ত নিয়েছে প্রধানমন্ত্রী যে প্রার্থীর নাম ঘোষণা করবেন, আমরা তার ঘোষিত প্রার্থীকেই ঐক্যবদ্ধভাবে সমর্থন করবো। এক সঙ্গে মাঠে থেকে অতীতের মতো বিজয় নিশ্চিত করব।

তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ আছি। যেকোনো মূল্যে  আগামী জাতীয় নির্বাচনে ১৪ দলের বিজয়ের লক্ষে শেখ হাসিনার নেতৃত্ব এগিয়ে নেওয়ার জন্য এগিয়ে যাব। ষড়যন্ত্রকারী অপশক্তিকে পরাস্ত করবো।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতাদের মধ্যে ডা. দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবদুস সোবহান গোলাপ, আব্দুস সবুর, সুজিত রায় নন্দী, রিয়াজুল কবির কাওছার, এস এম কামাল হোসেন, ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন, আনিসুর রহমান মল্লিক, সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, জাসদের শিরীন আক্তার, জেপির শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির শাহাদাত হোসেন, ডা. শহিদুল্লাহ শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম, অসিত বরণ রায়, গণআজাদী লীগের এস কে শিকাদার প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুযারি ২০১৮/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়