ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সব কিছুতে যোগসাজশ আবিষ্কার করেন কেন : কাদের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২০, ১৭ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সব কিছুতে যোগসাজশ আবিষ্কার করেন কেন : কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সব কিছুতে সরকারের যোগসাজশ আবিষ্কার করেন কেন? যেহেতু আদালত উপনির্বাচন স্থগিত করেছেন, তাই কিছু বলতে পারি না।

বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মলনে তিনি এ কথা বলেন।

ডিএনসিসি মেয়র পদে উপনির্বাচন নিয়ে আদালতের সিদ্ধান্ত নিয়ে ওবায়দুল কাদের বলেন, যতক্ষণ সিদ্ধান্ত বহাল থাকবে ততক্ষণ আমাদের সিদ্ধান্ত মেনে নিতে হবে। এর বাইরে কোনো কিছু করা হাইকোর্টের আইনে আদালত অবমাননার পর্যায়ে পড়বে।

তিনি আরো বলেন, হাইকোর্ট এ নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেছেন। হাইকোর্টের এ সিদ্ধান্ত যতক্ষণ বহাল থাকবে ততক্ষণ কাউন্সিলরের তালিকা প্রকাশ করা হাইকোর্টের আদেশ অমান্য করা হবে। তাই আমরা কাউন্সিলরদের নাম এ মুহূর্তে ঘোষণা করতে পারছি না। যতক্ষণ হাইকোর্টের সিদ্ধান্ত বহাল আছে ততক্ষণ আমাদের এ সিদ্ধান্ত মেনে নিতে হবে। এর বাইরে কিছু করা হাইকোর্টের আদেশ অমান্য করা হবে। যদি হাইকোর্টের সিদ্ধান্ত পরিবর্তন হয়, তখন আমরা তালিকা প্রকাশ করবো।’

তিন মাস পর মেয়র পদে প্রার্থীতা পরিবর্তন হবে কি না-এমন  প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটা সময় বলে দেবে।’

খালেদা জিয়া আগামী দিনে প্রধানমন্ত্রী হবেন বিএনপি নেতা মওদুদ আহমেদের এমন বক্তব্যের জবাবে কাদের বলেন, কেউ মনে মনে কলা খেলে আমরা কী করবো! আগামী নির্বাচন যখন হবে তখন চুপসে যাবে।

সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতা আবদুস সোবহান গোলাপ, দেলোয়ার হোসেন, এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের আবুল হাসনাত, শাহে আলম মুরাদ, সাদেক খান উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৮/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়