ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

তরুণ প্রজন্মের কাছে যাওয়ার আহ্বান এরশাদের

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১৪ ৮:১১:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৪ ১০:০৬:২০ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : তরুণ প্রজন্মের কাছে যেতে জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেছেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হলে জনগণের মন জয় করতে হবে। আমাদের আমলের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। সবচেয়ে বেশি যেতে হবে তরুণ প্রজন্মের কাছে। আমরা দেশের মানুষের জন্য অনেক কিছু করেছি। তোমরা তাদের কাছে যাও, জাপার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরো। আশা করি, তরুণ প্রজন্ম আমাদের হতাশ করবে না।

ভালোবাসা দিবস উপলক্ষে বুধবার দুপুরে রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে ছাত্র সমাজ নেতাদের তিনি এসব কথা বলেন।

ছাত্রদের পড়াশোনার পাশাপাশি দেশ গড়ার কাজে নিয়োজিত হওয়ার আহ্বান জানিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, শিক্ষাঙ্গন একটি পবিত্র জায়গা। সেখানে যেন কোনো রক্তপাত না ঘটে, তাই আমি ছাত্ররাজনীতি করার বিপক্ষে ছিলাম। রাজনৈতিক দলগুলো কোমলমতি ছাত্রদের নিজেদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তাদের হাতে অস্ত্র তুলে দিয়ে তাদের জীবন ধ্বংস করে দিচ্ছে। আজকের ছাত্রসমাজ বা ছাত্রনেতাদের বিপথগামী করার জন্য রাজনীতিবিদরাই দায়ী।

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, তোমরাই আমাদের ভবিষ্যত কাণ্ডারি। পড়াশোনা করে তোমরা মানুষের মতো মানুষ হও। তোমাদেরকেই এই দেশের নেতৃত্ব দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. আজম খান, উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, সহ-সভাপতি মোড়ল জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান বস্তু, তথ্য ও গবেষণাবিয়ষক সম্পাদক মো. আমিনুল হক মোল্লা, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক অর্ণব চৌধুরী, মিজানুর রহমান রনি, শামীম ইসতিয়াক জেম, মো. মহসিন, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop
 
     
Walton