ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শান্তি-সুশাসনের জন্য লাঙলে ভোট দিন : বাবলা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ১৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শান্তি-সুশাসনের জন্য লাঙলে ভোট দিন : বাবলা

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, ‘লাঙল মার্কা হলো উন্নয়ন, প্রগতি ও সমৃদ্ধির মার্কা। এই মার্কা গণমানুষের ভাগ্যের পরিবর্তনের মার্কা। দিনবদলের মার্কাই হচ্ছে এরশাদের লাঙল। দেশে সুশাসন, শান্তি ফিরিয়ে আনতে লাঙলে ভোট দিন।’

শনিবার শ্যামপুর থানার ৫৪নং ওয়ার্ড জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওয়ার্ডের আহ্বায়ক মো. জিন্নাহ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কদমতলী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, সাংবাদিক সুজন দে, প্রাক্তন ছাত্রলীগ নেতা মনির হোসেন স্বপন, জাপা নেতা মো. আসাদ মিয়া, মো. দুলাল, কামাল হোসেন, জাহিদ হোসেনসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আবু হোসেন বাবলা বলেন, ‘গত সাড়ে চার বছরে আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। বিশেষ করে আমার নির্বাচনীওয়াদা অনুয়ায়ী ডিএনডি অঞ্চলের জলাবদ্ধতা নিরসনে ৫৫৮ কোটি টাকা ব্যয়ে মেগা প্রকল্পের কাজ শুরু হয়েছে। আশা করছি আগামী দুই বছরের মধ্যে ডিএনডি অঞ্চলের জলাবদ্ধতা জাদুঘরে চলে যাবে।’

তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী নির্বাচনে আবারো তাকে লাঙল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য জনগণের প্রতি অনুরোধ জানান।

সম্মেলনে শেষে মো. জিন্নাহ হোসেনকে সভাপতি, আসাদ মিয়াকে সাধারণ সম্পাদক ও মো. দুলালকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ৫৪নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়