ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অন্তিম ঘণ্টা না বাজাতে চাইলে নির্বাচনে আসুন

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ১৮ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অন্তিম ঘণ্টা না বাজাতে চাইলে নির্বাচনে আসুন

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, আপনা‌দের অন্তিম ঘণ্টা না বাজাতে চাইলে নির্বাচনে আসুন।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সেমিনার হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এমন কথা বলেন।

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বিএনপি খালেদাকে নিয়ে নির্বাচনে আসবে নাকি তাকে ছাড়া আসবে সেটা তাদের সিদ্ধান্ত। তবে তারা যদি তাদের অন্তিম ঘণ্টা না বাজাতে চাই তাহলে তাদের নির্বাচনে আসা দরকার।

মন্ত্রী বলেন, জেলা প্রশাসকের কার্যালয়ে উচ্ছৃঙ্খলতার মাধ্যমে বিএনপি তাদের সন্ত্রাসী চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

তিনি বলেন, বিএনপি তাদের শান্তিপূর্ণ কর্মসূচির নমুনা আজ জেলা প্রশাসকের কার্যালয়ে দেখিয়েছেন। তারা যে উচ্ছৃঙ্খল, সন্ত্রাসী, সে চরিত্রের বহিঃপ্রকাশ তা তারা ঘটিয়েছে।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার রায় নিয়ে বিএনপি বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে। তারা নির্বাচনের আগে বিশেষ পরিস্থিতি সৃষ্টি করতে এই মামলা এভাবে এ পর্যন্ত চালিয়ে এনেছে। তারা খালেদা জিয়ার ডিভিশনের ক্ষেত্রেও একই কাজ করেছে। তারা দুইদিন পর সময় নষ্ট করে আবেদন করেছে। সার্টিফায়েড কপি তারা অবশ্যই পাবেন। তবে সেটা আদালত ভালো জানেন কবে পাবেন। সরকারের এক্ষেত্রে কিছুই করার নাই।

তিনি আরো বলেন, খালেদা জিয়া নির্বাচনে অংশ নিতে পারবেন কি পারবেন না এটা নির্বাচন কমিশন জানেন। আর নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।

আলোচনা সভায় উপস্থিত প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেন, আজ বাংলাদেশে যারা অপশক্তির দ্বারা জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসতে চায়, তাদের অপচেষ্টা অব্যাহত আছে। তবে এক্ষেত্রে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৮/হাসিবুল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়