ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জনগণের মধ্যে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০২, ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জনগণের মধ্যে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান

নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলা নিয়ে জনগণের মধ্যে বিভ্রান্ত না ছড়িয়ে আইনিভাবে মোকাবিলা করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হল রুমে পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘অমর ২১ শে, বর্তমান প্রেক্ষাপট-চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

হাছান মাহমুদ বলেন, ‘স্পষ্টভাবেই পরিষ্কার- খালেদা জিয়ার স্বাক্ষরেই জিয়া অরফানেজ ট্রাস্টের টাকা উত্তোলন করা হয়েছে। এটা নিয়ে বিএনপি জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। এতে তারা সফল হবে না। খালেদা জিয়ার দুর্নীতির মামলা নিয়ে বিএনপির নেতাকর্মীরা মায়াকান্না করলেও বিশ্ব সম্প্রদায় খালেদা জিয়ার দুর্নীতির জন্য মায়াকান্না করেনি।’

তিনি আরো বলেন, ‘খালেদা জিয়া মেট্রিকে উর্দুতে পাশ করে বাংলাতে ফেল করেছেন। তিনি উর্দুকে ভালোবাসতেন। তাই তিনি উর্দুতে পাশ করেছেন। ভাষা দিবসে খালেদা জিয়াকে নিয়ে বিএনপি নেতাদের ভারাক্রান্ত হওয়া কিছু নেই। আগামী একাদশ নির্বাচন বর্জন করলে বিএনপির আত্মহনন প্রক্রিয়া সম্পন্ন হবে। এখনই বিএনপিকে সিদ্ধান্ত নিতে হবে তাদের কাছে দল বড় নাকি দুর্নীতিবাজ দলপ্রধান বড়।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন সংসদ সদস্য ও জোটের উপদেষ্টা সারাহ বেগম কবরীসহ অনেকে।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৮/হাসিবুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়