ঢাকা, মঙ্গলবার, ৩ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রমাণিত হয়েছে, মাদক নির্মূলের উদ্দেশ্য ভিন্ন : ফখরুল

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০২ ১০:১৯:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৯ ১০:৪২:৫৭ এএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : মাদক নির্মূল অভিযানের ভিন্ন উদ্দেশ্য প্রমাণিত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার সন্ধ্যায় রাজধানীতে এক ইফতার মাহফিলে অংশ নিয়ে টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা একরামূল হক নিহতের প্রসঙ্গ তুলে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘আমরা এই অভিযানকে প্রথমেই প্রশ্নবিদ্ধ করেছি। এই অভিযান চালানো হয়েছে সম্পূর্ণভাবে একটি ভিন্ন উদ্দেশ্যে, একটি ভিন্ন কারণে। আমরা যেটা আশঙ্কা করেছিলাম যে, এটাকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করা হবে কি না। আজকে এই অডিও যদি সত্য হয়ে থাকে তাহলে নিঃসন্দেহে এটা প্রমাণিত হচ্ছে যে, এই অভিযানের মধ্য দিয়ে সরকার জনগণের দৃষ্টি অন্যদিকে প্রবাহিত করতে চায়।’'

রাজধানীর ধানমন্ডির ফখরুদ্দিন কনভেনশন সেন্টারে রংপুর মেডিক্যাল কলেজ জাতীয়তাবাদী প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ এ ইফতারের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, ‘তাদের যে দুঃশাসন, তাদের যে অন্যায়-অত্যাচার-হত্যা কল্পনা করা যায়? একটা স্বাধীন মুক্ত দেশে পাখির মতো মানুষকে গুলি করে মারা হচ্ছে, তার কোনো বিচার হবে না। বিচারবহির্ভূত হত্যাকাণ্ড- এ কোন দেশে বাস করছি আমরা?’

‘এটা কি সেই জঙ্গলের মধ্যে, জঙ্গি আইন এখানে আছে। এগুলোকে প্রতিরোধ করে আমাদের দাঁড়াতে হবে। আজকে আমাদের পথে নামতে হবে, পথেই এদের পরাজিত করতে হবে,’ বলেন বিএনপির মহাসচিব।

খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে, দাবি করে মির্জা ফখরুল বলেন, ‘দেশকে ধ্বংস করে দেবার যে ষড়যন্ত্র, দেশকে একেবারে দুর্বল করার যে ষড়যন্ত্র, সেই ষড়যন্ত্রকে রুখে দিতে হলে অবশ্যই জাতীয় ঐক্য ও জনগণের ঐক্য সৃষ্টি করতে হবে। এই সম্মিলিত ঐক্যের মাধ্যমে যে দানব আমাদের ওপর চেপে বসেছে তাকে একটি আন্দোলনের মধ্য দিয়ে সরাতে হবে।’

অনুষ্ঠানে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সভাপতি এ কে এম আজিজুল হক, সহসভাপতি ফরহাদ হালিম ডোনার, কোষাধ্যক্ষ মোস্তাক রহিম স্বপন প্রমুখ বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ঢাকা/২ জুন ২০১৮/রেজা/রফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC