ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিশ্বকাপ শেষ আর্জেন্টিনার লানজিনির

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ৮ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিশ্বকাপ শেষ আর্জেন্টিনার লানজিনির

ম্যানুয়েল লানজিনি

ক্রীড়া ডেস্ক : ইনজুরিতে পড়েছেন আর্জেন্টিনার অ্যাটাকিং মিডফিল্ডার ম্যানুয়েল লানজিনি। আজ শুক্রবার অনুশীলনের সময় তিনি হাঁটুর লিগামেন্টের ইনজুরিতে পড়েন। এই ইনজুরিতে তার বিশ্বকাপ শেষ হয়ে গেল। তার বদলি খেলোয়াড়ের নাম এখনো ঘোষণা করেনি আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

তবে তারা লানজিনির ইনজুরিতে পড়ার বিষয়ে এক বার্তা দিয়েছে। সেখানে তারা জানিয়েছে, ‘ম্যানুয়েল লানজিনি আজ শুক্রবার সকালে অনুশীলন করার সময় ইনজুরিতে পড়েন। তার ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।’

গেল মাসে আর্জেন্টিনার ২৩ সদস্যের দলে জায়গা পান ওয়েস্টহ্যামের হয়ে খেলা এই ফুটবলার। ইংল্যান্ডের ক্লাবটির হয়ে তিনি সদস্য সমাপ্ত মৌসুমে ২৭ ম্যাচে মাঠে নেমেছেন। গোল করেছেন ৫টি।  আর্জেন্টিনার হয়ে এ পর্যন্ত তিন ম্যাচ খেলেছেন। গেল মার্চে ইতালির বিপক্ষে আর্জেন্টিনার হয়ে ক্যারিয়ারের প্রথম গোলটি করেন তিনি। সবশেষ হাইতির বিপক্ষের প্রস্তুতি ম্যাচেও খেলেছেন তিনি।

২৫ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডারের ইনজুরিতে পড়াটা হোর্হে সাম্পাওলির জন্য দুঃসংবাদই। এর আগে ইনজুরিতে পড়েন আর্জেন্টিনার সবচেয়ে অভিজ্ঞ গোলরক্ষক সার্জিও রোমেরো। তিনিও হাঁটুর ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান। তার পরিবর্তে আর্জেন্টিনা দলে জায়গা পান নাহুয়েল গুজমান।

বিশ্বকাপে আর্জেন্টিনা রয়েছে ‘ডি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। ১৬ জুন আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচ খেলবে নবাগত আইসল্যান্ডের বিপক্ষে। ২১ তারিখ তাদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। আর ২৬ জুন গ্রুপপর্বের শেষ ম্যাচে আর্জেন্টিনা খেলবে নাইজেরিয়ার বিপক্ষে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ জুন ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়