ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এরশাদ-রওশন ঈদ করবেন ঢাকায়

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ১৫ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এরশাদ-রওশন ঈদ করবেন ঢাকায়

জ্যেষ্ঠ প্রতিবেদক : বরাবরের মতো এবারও ঢাকায় ঈদ করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং তার সহধর্মিনী ও বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি। ছেলে এরিক এরশাদ ও স্ত্রীকে সঙ্গে নিয়েই রাজধানীর বনানীর কার্যালয়ে দলের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

জানা গেছে, প্রতিবছরের মতো এবারও গুলশানের আজাদ মসজিদে সকাল ৮টায় ঈদের নামাজ আদায় করবেন প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তার সঙ্গে একই মসজিদে ঈদের জামাত আদায় করবেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপিসহ দলের শীর্ষ নেতারা।

দলের নেতারা রাজধানীর বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান ও সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তারা দলীয় নেতা-কর্মী ছাড়াও এলাকার সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। এ সময় গণমাধ্যমের সঙ্গেও কথা বলবেন প্রাক্তন এই রাষ্ট্রপতি।

এইচ এম এরশাদ বনানী কার্যালয়ে ঈদ শুভেচ্ছা শেষে দুপুরে বারিধারার বাসায় বিশ্রাম নেবেন। সেখান থেকে সন্ধ্যার দিকে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে যাবেন বঙ্গভবনে। বিরোধী দলীয় নেতা রওশন এরশাদও যাবেন সেখানে।

এর আগে হুসেইন মুহম্মদ এরশাদ ও রওশন এরশাদ নিজেদের নির্বাচনী এলাকায় গিয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে দেখা-সাক্ষাৎ করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরও ঢাকায় ঈদ করবেন। উত্তরা এলাকায় ৭ নম্বর সেক্টর জামে মসজিদ ও ঈদগাহ মাঠে তিনি ঈদের জামাত আদায় করবেন। ঈদের জামাত শেষে বড় ভাই হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে বনানী কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বরাবরের মতো এবারও ঈদ করবেন নির্বাচনী এলাকায়। পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া আব্দুল করিম হাওলাদার জামে মসজিদে ঈদের নামাজ আদায় করবেন তিনি। সেখানে মা-বাবার কবর জিয়ারত শেষে স্থানীয় নেতাকর্মীসহ এলাকার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, মীর আব্দুস সবুর আসুদ, ইকবাল হোসেন রাজু ঢাকায় ঈদ করবেন। কাজী ফিরোজ ধানমন্ডিতে ঈদের জামাত আদায় করে নির্বাচনী এলাকার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীতে এবং প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ ঢাকা-৫ এ নেতাকর্মী ও সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রাক্তন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রাক্তন মেয়র আলহাজ মাহমুদুল ইসলাম চৌধুরী, আলহাজ সোলায়মান আলম শেঠ, আলহাজ মোরশেদ মুরাদ ইব্রাহিম, মাহজাবিন মোরশেদ ইব্রাহিম এমপি চট্টগ্রামে ঈদ করবেন। তারা নিজ নিজ এলাকার নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

প্রেসিডিয়াম সদস্য মো. মশিউর রহমান রাঙ্গা রংপুরে, মুজিবুল হক চুন্নু কিশোরগঞ্জে, ফখরুল ইমাম ময়মনসিংহে, এস এম ফয়সল চিশতী বিদেশে, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন চাঁদপুরে, প্রেসিডিয়াম সদস্য আবুল কাসেম ও ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির টাঙ্গাইলে, প্রেসিডিয়াম সদস্য তাজ রহমান, সেলিম উদ্দিন এমপি, ইয়াহয়া চৌধুরী এমপি ও আলহাজ আতিকুর রহমান আতিক সিলেটে, হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা রিন্টু আনোয়ার ফেনীতে, রেজাউল ইসলাম ভুইয়া ব্রাহ্মণবাড়িয়ায়, ভাইস চেয়ারম্যান আরিফ খান ঢাকায়, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি নির্বাচনী এলাকা সোনারগাঁওয়ে ঈদের নামাজ আদায় শেষে নিজ নিজ এলাকার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

 


রাইজিংবিডি/ঢাকা/১৫ জুন ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ