ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘সিইসি আজ্ঞাবহ হলে ভবিষ্যতে নির্বাচন বর্জন’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৯ ৭:৫২:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৬ ৮:১৮:৩৮ এএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : গাজীপুর ও খুলনা সিটির মতো সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠান ও প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) আজ্ঞাবহ হলে ভবিষ্যতে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার বিকেলে রাজধানীর পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজতি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলের আমির মুফতি  সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) এই ঘোষণা দেন।

তিনি বলেন, একটি সাংবিধানিক পদে থেকে প্রধান নির্বাচন কমিশনার আজ্ঞাবহ নির্বাচন করে নিজের পদ কলঙ্কিত করেছেন। নির্বাচন কমিশন দেশবাসীকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ব্যর্থ হয়েছে। ইসলামী আন্দোলন রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেবে, তবে খুলনা ও গাজীপুর সিটির মতো নির্বাচন হলে ভবিষ্যতে নির্বাচন বর্জন করবে।

মুহাম্মদ রেজাউল করীম বলেন, গাজীপুর সিটি নির্বাচনে ভোট ডাকাতি, কারচুপি, কেন্দ্র দখল করা হয়েছে। অসংখ্য ভোটার ভোট দিতে পারেননি। তারপরও ব্যালট পেপার শেষ হয়ে গেছে। এই অবস্থা দলীয় সরকারের কারণে হয়েছে। কিন্তু নির্বাচন কমিশন কিছু করেনি। এই ধরনের নির্বাচন হলে ভবিষ্যতে নির্বাচন বর্জন করা ছাড়া  পথ থাকবে না। তামাশার নির্বাচন করে কোটি কোটি টাকা অপব্যয় জনগণ সহ্য করবে না।

দলের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম-মহাসচিব অধ্যাপক এ টি এম হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, এ বি এম জাকারিয়া, আলহাজ্ব আব্দুল আউয়াল, ডা. শহিদুল ইসলাম, এইচএম সাইফুল ইসলাম, শেখ মুহা. নুর-উন-নাবী প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৮/নঈমুদ্দীন/বকুল

Walton Laptop
 
     
Walton