ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

শেখ হাসিনা-এরশাদই সিদ্ধান্ত নেবেন : এমপি বাবলা

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৭ ৮:২৫:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৭ ৮:২৫:০৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘আগামীতে মহাজোট হবে কি না আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন ‍মুহম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদই জানেন। এককভাবে নাকি মহাজোটের ব্যানারে নির্বাচন করবে তারাই সিদ্ধান্ত নেবেন।’

শনিবার দুপুরে শ্যামপুর থানার ৫৪ নং ওয়ার্ডে ‘শাহাদাত হোসেন রোড’ এর উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন মহাজোট সরকার নিজেদের টাকায় একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করছে। বাংলাদেশ এখন কারো ওপর নির্ভরশীল নয়। সরকারের এই উন্নয়ন সমৃদ্ধির অংশীদার জাতীয় পার্টি।

আবু হোসেন বাবলা বলেন, আমরা সরকারকে সহযোগিতা করছি বলে একদিকে উন্নয়নের জোয়ার, অন্যদিকে দায়িত্বশীল বিরোধী দলের ভূমিকা পালন করে গণতন্ত্র সমুন্নত রাখতে জাতীয় সংসদে দৃষ্টান্ত স্থাপন হয়েছে।

স্থানীয় সমাজসেবক হাজী খলিলুর রহমানের সভাপতিত্বে নাগরিক সমাবেশে বক্তব্য রাখেন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, জাপার কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, রফিকুল ইসলাম ফালান, ইসহাক সর্দার ও মো. মিন্‌টু।

এর আগে সৈয়দ আবু হোসেন বাবলা তার নির্বাচনী এলাকার ৫১ ও ৫২ নং ওয়ার্ডে লাঙল মার্কার পক্ষে গণসংযোগ করেন। এলাকার উন্নয়ন সমৃদ্ধি অব্যাহত রাখতে লাঙলে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন শ্যামপুর থানা জাতীয় পাটির সভাপতি কাওসার আহমেদ, কদমতলী থানার সভাপতি শামসুজ্জামান কাজলসহ স্থানীয় নেতৃবৃন্দ।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৮/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop
 
     
Walton