ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মোবাইলে ‘সিনেওয়ার্ল্ড’ স্ট্রিমিং সার্ভিস এনেছে সরভিকর

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোবাইলে ‘সিনেওয়ার্ল্ড’ স্ট্রিমিং সার্ভিস এনেছে সরভিকর

নিজস্ব প্রতিবেদক : মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য ‘সিনেওয়ার্ল্ড’ নামে ভিডিও স্ট্রিমিং সার্ভিস এনেছে ডিজিটাল মোবাইল ভ্যালু অ্যাডেড সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান সলভিকর লিমিটেড।

শনিবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘এন্টারটেইনমেন্ট অন ইউর হ্যান্ড’ স্লোগান নিয়ে বাংলাদেশের মানুষের বিনোদনের ধরনে পরিবর্তন আনতেই নতুন এই ভিডিও স্ট্রিমিং সার্ভিসটি আনা হয়েছে, উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিনেওয়ার্ল্ডে রয়েছে বিভিন্ন ক্যাটাগরির নতুন ও পুরাতন জনপ্রিয় সিনেমা, নাটক, ভিডিও গান, স্পোর্টস ক্লিপ, ফানি ক্লিপ, ডকুমেন্টারিসহ আরো অনেক বিনোদনমূলক অনুষ্ঠান।

আজ দেশের অন্যতম বৃহত্তম মোবাইল টেলিকমিনিকেশন কোম্পানি বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডের সঙ্গে সিনেওয়ার্ল্ড আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল। এখন থেকে বাংলালিংকের গ্রাহকরা এ সেবাটি উপভোগ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বাংলালিংক গ্রাহকরা দৈনিক ২.৪৪ টাকা (কর, মূসক ও সম্পূরক শুল্কসহ) দিয়ে ‘সিনেওয়ার্ল্ড’ ভিডিও স্ট্রিমিং সার্ভিসটি আনলিমিটেড উপভোগ করতে পারবেন। কন্টেন্ট ব্রাউজ করার জন্য ডেটা চার্জ প্রযোজ্য হবে। গ্রাহকরা ওয়েবসাইট () এবং এসএমএস (START CWSL to 16534) এর মাধ্যমে সার্ভিসটি অ্যাক্টিভেট করতে পারবেন।

এছাড়া, সলভিকর লিমিটেডের পক্ষ থেকে বলা হয়েছে যে, পর্যায়ক্রমে রবি, এয়ারটেল, গ্রামীণফোন এবং টেলিটকের গ্রাহকরাও খুব শিগগিরই সিনেওয়ার্ল্ড সার্ভিসটি উপভোগ করতে পারবেন।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৮/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়