ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তাজুল ইসলামের মৃত্যুতে এরশাদ-রওশনের শোক

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাজুল ইসলামের মৃত্যুতে এরশাদ-রওশনের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিরোধীদলীয় চিফ হুইপ ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

মঙ্গলবার পৃথক শোক বার্তায় তারা বলেন, সাত বারের নির্বাচিত এ সংসদ সদস্যের মৃত্যুতে আমরা একজন অভিজ্ঞ ও বর্ষিয়াণ রাজনীতিবিদকে হারালাম। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণে যে শূন্যতার সৃষ্টি হলো-তা সহজে পূরণ হবার নয়।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে দেশ একজন দেশপ্রেমিক রাজনীতিবীদকে হারালো। তাজুল ইসলাম চৌধুরীর অভাব দীর্ঘদিন অনুভব করবে দেশ। রাজনীতি ও মানবসেবায় তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

শোক বার্তায় দলীয় নেতা-কর্মী এবং সাধারণ মানুষের প্রতি তাজুল ইসলাম চৌধুরীর ভালোবাসা গভীর কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন জাপা চেয়ারম্যান।

পৃথক এক বিবৃতিতে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তাজুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তাজুল ইসলাম চৌধুরী গতকাল সোমবার দিবাগত রাত ১১টা ৫০মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। মঙ্গলবার বাদ আসর জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার প্রথম জানাজা হয়।

এর আগে তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যু সংবাদ শুনে সোমবার রাতেই ইউনাইটেড হাসপাতালে ছুটে যান পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর, শওকত চৌধুরীসহ জাতীয় পার্টির নেতা-কর্মীরা।



রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়