ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৫ দিনের সফরে রংপুর যাচ্ছেন এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ১৬ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫ দিনের সফরে রংপুর যাচ্ছেন এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : পাঁচ দিনের সফরে রংপুর ও কুঁড়িগ্রাম যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময়ে তিনি রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

প্রাক্তন রাষ্ট্রপতির সফর সঙ্গী হিসেবে যাচ্ছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার।

শনিবার সকাল ১০টায় এরশাদ হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে রংপুরের উদ্দেশে যাত্রা করবেন। রংপুর নেমে বেলা সাড়ে ১১টা থেকে রংপুর-০৩ আসনের বিভিন্ন ইউনিয়নে জাতীয় পার্টি নেতৃবৃন্দের প্রীতিভোজে অংশ নেবেন তিনি। ওই দিন তিনি রংপুর পল্লী নিবাসে অবস্থান করবেন।

পরের দিন রোববার সকালে রংপুর পল্লী নিবাস থেকে কুড়িগ্রাম সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন এরশাদ। কুড়িগ্রাম সার্কিট হাউসে চা-বিরতির পর চিলমারীর উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি। দুপুর ১টায় চীলমারীর রমনা বাজার এলাকায় মেজর (অব.) আশরাফ উদ দৌলা’র বাসভবনে যাবেন তিনি।

বুধবার সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন এরশাদ। এরপর পল্লী নিবাসে নেতাকর্মী সমর্থকরদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। বৃহস্পতিবার সকালে রংপুর পল্লী নিবাস থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।



রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৮/নঈমুদ্দীন/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়