ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৫, ২২ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘জাতীয় ঐক্যের আন্দোলনে বিএনপি সামনের কাতারে থাকবে’

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০১ ৩:৩৩:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৪ ১১:৩৫:৩৮ এএম

নিজস্ব প্রতিবেদক : বৃহত্তর জাতীয় ঐক্যের আন্দোলনে বিএনপি সামনের কাতারে থাকবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে সম্মিলিত ছাত্র ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা জানান।

নজরুল ইসলাম খান বলেন, ‘২০১৬ সালে বেগম খালেদা জিয়া বৃহত্তর ঐক্যের ডাক দিয়েছিলেন। তখন আমাদের নেত্রী যে যে পয়েন্টগুলো দিয়েছিলেন এখন আমাদের বাম রাজনৈতিক দলগুলো, যুক্তফ্রন্ট ও ড. কামাল হোসেনের ঐক্য প্রক্রিয়া সেই একই দাবি করেছে। এই সরকারকে পদত্যাগ করতে হবে, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, সংসদ বাতিল করতে হবে, ইভিএম করা যাবে না, নির্বাচনের আগে ও পরে সেনা মোতায়েন করতে হবে- এই দাবিগুলো খালেদা জিয়া বৃহত্তর ঐক্যের ডাকে বলেছিলেন। আর যাদের সঙ্গে আমাদের দাবি এক তাদের সঙ্গে মিলে লড়াই আমরা অবশ্যই করতে পারব। আমরা বিএনপির পক্ষ থেকে বলেছি, আমরা শুধু বৃহত্তর ঐক্যে রাজি নই, বৃহত্তর ঐক্যের আন্দোলনে আমরা সামনের কাতারে থাকব।’

নজরুল ইসলাম খান বলেন, বিএনপির জনসভা দেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হতাশ হয়েছেন। কারণ, তারা চিন্তাও করতে পারেনি এত অল্প সময়ের মিটিংয়ে এত মানুষ হবে।

সম্মিলিত ছাত্র ফোরামের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপ‌তি‌ত্বে সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠ‌নিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১ অক্টোবর ২০১৮/হাসিবুল/রফিক

Walton Laptop
 
     
Walton