ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রমাণ হলো, কেউ আইনের ঊর্ধ্বে নয় : ওয়ার্কার্স পার্টি

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১০ ৭:৪১:০৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১০ ৭:৪১:০৬ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুারো বলেছে, আদালতের এই রায়ের মধ্যে দিয়ে প্রমাণ হয়েছে, কেউ আইনের ঊর্ধ্বে নয়।

মামলার রায়ের প্রতিক্রিয়ায় বুধবার এক বিবৃতিতে তারা এ কথা বলেন।

বিবৃতিতে তারা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মধ্য দিয়ে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাসহ দলের মূল নেতৃত্বকে নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়। বর্বর এ হত্যাকাণ্ডের মামলার রায় আদালতে ঘোষণা করায় এ রায়ের মধ্যে দিয়ে যেকোনো রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসার আর একটি দৃষ্টান্ত স্থাপিত হলো।

পলিটব্যুরো আরো বলে, এই রায়ের মধ্য দিয়ে প্রমাণিত হলো- ২১ আগস্ট গ্রেনেড হামলার পৃষ্ঠপোষক ছিল তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের নেতৃত্ব ও হাওয়া ভবনের দণ্ডমুণ্ডের কর্তা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়া। বিএনপি নেতা তারেক জিয়া বিভিন্ন জঙ্গিবাদী সংগঠনকে নিয়ে এদেশে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক শক্তিকে নিশ্চিহ্ন করার যে ষড়যন্ত্র চক্রান্ত করেছিল তা এখন দিবালোকের মতো সত্য। বিএনপি কোনোক্রমেই এই রাজনৈতিক হত্যাকাণ্ড ও তার জঙ্গী সংশ্লিষ্টতার দায় এড়িয়ে যেতে পারে না।’

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে জঙ্গিবাদের বিরুদ্ধে দেশবাসীকে সজাগ থাকার আহ্বান জানায় ওয়ার্কার্স পার্টি।



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC