ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

নির্বাচন নিয়ে আর কোনো সংশয় নেই : এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৭ ৬:১৮:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৭ ৮:০৫:৫১ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন নিয়ে যে সংশয় ছিল তা এখন নেই। যারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছিল তারা ব্যর্থ হয়েছে। এখন মাঠে শুধু আওয়ামী লীগ, জাতীয় পার্টি আর বিএনপি।

রাজধানীর বনানীতে শনিবার ডিজিটাল পদ্ধতিতে দলের নির্বাচনী প্রচারণার উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এ সময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ফয়সাল চিশতি, মেজর (অব.) খালেদ আখতারসহ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এরশাদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির সিদ্ধান্ত কী হবে তা নির্ভর করছে বিএনপির ‘গতিবিধি’র ওপর। বিএনপি যদি ভোটে আসে তাহলে আওয়ামী লীগের সঙ্গে থেকে জোটগতভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি। আর যদি বিএনপি না আসে তাহলে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেওয়া হবে।

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে যে সংশয় ছিল তা এখন নেই। যারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছিল তারা ব্যর্থ হয়েছে।

‘এক সময় আমার হাত-পা বাধা ছিল। এখনও বাধা। তারপরও এগিয়ে যাচ্ছি। হাত-পা বাধা থাকলেও সংশয় নেই’, বলেন এরশাদ।

জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। এবারে নির্বাচনী স্লোগান ‘পল্লী বন্ধুর হাত ধরে দেশ শাসনে আরেকবার’। এ স্লোগানের মধ্য দিয়ে আমার নির্বাচনী প্রচারণা চলবে। নির্বাচনী প্রচারণায় জাতীয় পার্টির নয় বছরের শাসনামলের কর্মকাণ্ড তুলে ধরা হবে।

প্রার্থী মনোনয়ন দেওয়ার বিষয়ে তিনি বলেন, অল্পদিনের মধ্যেই মনোনয়ন বোর্ড গঠন করা হবে। প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে। জাপা আগের থেকে অনেক শক্তিশালী হয়েছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ভালো ফলাফল করবে।

দলের ডিজিটাল প্রচারণার বিষয়ে তিনি বলেন, প্রতিদিন সাড়ে চার কোটি মানুষের কাছে জাতীয় পার্টির কর্মকাণ্ড তুলে ধরা হবে। গুগলে একটি প্ল্যাটফর্ম থাকবে যেখানে ক্লিক করলে জাতীয় পার্টির উন্নয়নের চিত্র ভেসে আসবে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ অক্টোবর ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC