ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সংলাপ চলবে, নির্বাচনও যথাসময়ে হবে : মেনন

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০২ ৮:৪০:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-০৩ ১০:২৮:২৭ এএম

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সংলাপ চলবে, নির্বাচনও যথাসময়ে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই সংলাপ নিয়ে বেশ কিছু অগ্রগতি হয়েছে। সভা-সমাবেশ করা নিয়ে আগেও কোন বাধা ছিলনা, এখনও নেই এবং ভবিষ্যতেও থাকবে না।

শুক্রবার গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় কাজী আজাহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি জেলা ইউনিট আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কথাগুলি বলেন তিনি।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান এ তথ্য জানান।

মেনন বলেন, ‘বিদেশীরাও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারবে না, কারণ নির্বাচনে সব দলের অংশ নেওয়া নির্বিঘ্ন করতে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার সব ব্যবস্থাই হয়েছে। সুতরাং এখন আর নির্বাচন থেকে দূরে থাকার আর কোন অবকাশ নেই। এটা তাই স্বাভাবিকভাবে আশা করা যায় বিএনপি বা ঐক্যজোট নির্বাচনে অংশ নেবে, উৎসবমুখর পরিবেশে নির্বাচনও অনুষ্ঠিত হবে।’

দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে মেনন বলেন, ‘দেশ আজ উন্নয়নের পথেই এগিয়ে চলেছে। এখন যা প্রয়োজন তা হলো ধনী গরীবের মাঝে সমতা আনা। মানুষে মানুষে ধন বৈষম্য কমিয়ে এনে পুঁজিবাদকে কঠোর হাতে দমন করতে হবে। বন্ধ করতে হবে সাম্প্রদায়িকতার বিস্তার ও জঙ্গিবাদী তৎপরতা। একটি শান্তিপূর্ণ স্থিতিশীল বাংলাদেশই টেকসই উন্নয়ন নিশ্চিত করতে পারে।

কমরেড মিলন কান্তি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড মাহামুদুল হাসান মানিক, কমরেড আমিনুল ইসলাম গোলাপ, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দীপংকর সাহা দিপু ও জেলার স্থানীয় নেতৃবৃন্দ।



রাইজিংবিডি/ঢাকা/২ নভেম্বর ২০১৮/আসাদ/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC