ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বৃহস্পতিবার চালু হচ্ছে বাংলালিংকের নতুন নম্বর সিরিজ ০১৪

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ২৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃহস্পতিবার চালু হচ্ছে বাংলালিংকের নতুন নম্বর সিরিজ ০১৪

নিজস্ব প্রতিবেদক : বাংলালিংক নতুন নম্বর সিরিজ ০১৪ নিয়ে আসছে আগামী বৃহস্পতিবার। বরাদ্দ পাওয়ার দুই মাসেরও বেশি সময় পর এই সিম বাজারে আনছে অপারেটরটি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’ এ নতুন নম্বর সিরিজের উদ্বোধন করা হবে। শুক্রবার থেকে বাংলালিংকের বিক্রয়কেন্দ্রগুলোতে নতুন নম্বর সিরিজের সিম কিনতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আরো থাকবেন বাংলালিংকের সিইও এরিক অস এবং শীর্ষ কর্মকর্তারা।

নতুন নম্বর সিরিজ ০১৩ বরাদ্দ পাওয়ার কিছু দিনের মধ্যে তা বাজারে ছাড়ে গ্রামীণফোন। অপারেটরটি এখন এই সিম ক্রেতাদের ফ্রি দিচ্ছে। গত ১৪ অক্টোবর ০১৩ নম্বর সিরিজ চালু করে গ্রামীণফোন। 

চলতি বছরের সেপ্টেম্বরের শুরুতে ০১৪ বরাদ্দ পায় বাংলালিংক। তবে ০১৪ সিরিজে নম্বর সিরিয়াল ঠিক করে দেয় বিটিআরসি। তারা ০১৪০ সিরিয়ালে ১ কোটি সিম বিক্রি করতে পারবে।

অন্যদিকে, একই সময়ে জিপি পেয়েছে ০১৩ সিরিজে ০১৩০ এবং ০১৩১ নম্বর সিরিয়াল। যেখানে তারা প্রতিটিতে ১ কোটি করে ২ কোটি সিম বিক্রি করতে পারবে।

বিটিআরসির নম্বর প্ল্যানিং অনুসারে জিপি ও বাংলালিংক ছাড়া অন্য অপারেটরগুলো মধ্যে বর্তমানে সিটিসেল ব্যবহার করছে ০১১, টেলিটক ০১৫, রবি ০১৬ ও ০১৮। এখনও ০১০ এবং ০১২ সিরিজ দুটি খালি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ নভেম্বর ২০১৮/ইয়ামিন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়