ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

জ্যেষ্ঠ প্রতিবেদক : হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারত শেষে সিলেট থেকে নির্বাচনী প্রচার শুরু করবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। বুধবার দুপুর দেড়টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশে রওনা দেবেন তারা।

বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান রাইজিংবিডিকে জানিয়েছেন, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, আ স ম আবদুর রব, বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লা চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খানসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা সিলেটে যাবেন।

সেখানে তারা মাজার জিয়ারতের পাশাপাশি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল আতাউল গনি ওসমানীর কবর জিয়ারত করবেন। এরপর তারা নির্বাচনী প্রচার শুরু করবেন।  

দলীয় সূত্রে জানা গেছে, জাতীয় ঐক্যফ্রন্ট ইতোমধ্যে দেশব্যাপী নির্বাচনী প্রচার শুরু করলেও সিলেট থেকে মূলত আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করবেন নেতারা। সিলেটের পর পর্যায়ক্রমে দেশের বিভিন্ন এলাকা যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। দেশব্যাপী বিভিন্ন পথসভাতেও অংশ নেবেন তারা। এসব সভায় জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি সরকারের বিভিন্ন নেতিবাচক দিক তুলে ধরে লিফলেট বিতরণ করা হবে বলে জানা গেছে।

১৯৯১ সাল থেকে জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিলেটে গিয়ে মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করতেন। জাতীয় ঐক্যফ্রন্টও সেই ধারা অব্যাহত রাখছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়