ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

হারা ম্যাচ থেকে জয়ের আত্মবিশ্বাস সিলেটের

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৯ ৬:৪২:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৯ ৯:৫৪:৫২ পিএম

ক্রীড়া প্রতিবেদক : প্রথম ম্যাচে পুঁজি ছিল ছোট। তবুও প্রতিপক্ষের সঙ্গে শেষ ওভার পর্যন্ত লড়াই করেছিল সিলেট সিক্সার্স। আর সেটাই তাদের দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস তৈরি করে দিয়েছিল বলে জানিয়েছেন আফিফ হোসেন।

প্রথম ম্যাচে ১২৭ রান করেও এক বল বাকি থাকতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৪ উইকেটে হেরেছিল সিলেট। সে ম্যাচে ব্যাটিংয়ে নিকোলাস পুরাণের ৪১ ছাড়া আর কেউই বলার মতো কিছু করতে পারেননি।

বুধবার দ্বিতীয় ম্যাচেও চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৩২ বলে অপরাজিত ৫২ রান করেছেন পুরাণ। সঙ্গে আফিফের ২৮ বলে ৪৫ ও ডেভিড ওয়ার্নারের ৫৯ রান সিলেটকে এনে দেয় ১৬৮ রানের লড়াকু পুঁজি। পরে তাসকিন আহমেদের ৪ উইকেট শিকারে ৫ রানের জয় পেয়েছে সিলেট।

সংবাদ সম্মেলনে আফিফ জানালেন, ঘুরে দাঁড়ানোর রহস্য, ‘পুরো টিম ম্যানেজমেন্ট আমাদের মধ্যে একটা জিনিস ধুকিয়ে দিয়েছে যে, আমরা প্রথম ম্যাচটা অনেক খারাপ অবস্থান থেকে অনেক টাইট পজিশনে নিয়ে গিয়েছি, আমরা শেষ পর্যন্ত ফাইট দিয়েছি। এই জিনিসটা আমাদের অনেক সাহায্য করেছে পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে।’



এদিনও ব্যাটিংয়ের শুরুটা ভালো ছিল না সিলেটের। ৬ রানেই হারিয়েছিল ৩ উইকেট। সেখান থেকে আফিফ-ওয়ার্নারের ৭১ ও ওয়ার্নার-পুরাণের ৭০ রানের দুটি জুটিতে ঘুরে দাঁড়ায় তারা।

এভাবে ঘুরে দাঁড়ানোটা পরের ম্যাচে কাজে দেবে বলে মনে করেন আফিফ, ‘অবশ্যই আমাদের জন্য অনেক কাজে দেবে। আমরা প্লাওয়ার প্লেতে ভালো অবস্থানে ছিলাম না। সেখান থেকে ভালোভাবে ঘুরে দাঁড়িয়েছি, ভালো অবস্থানে গিয়েছি, এই জিনিসটা অনেক পজিটিভ একটা জিনিস, যেগুলো সামনের ম্যাচে কাজে দেবে।’



রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৯/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge