ঢাকা, বুধবার, ১২ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘বিরোধী দল মানেই অবরোধ-নৈরাজ্য নয়’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৯ ১০:৩৭:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১০ ১২:১৫:২৩ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘সত্যিকারের বিরোধী দলের ভূমিকায় থাকবে জাতীয় পার্টি। বিরোধী দল মানেই ভাঙচুর, অবরোধ, নৈরাজ্য সৃষ্টি করা নয়। বিরোধী দল জাতীয় সংসদে জনগণের কল্যাণের কথা বলবে। সরকারের সঙ্গে থাকা আবার বিরোধী দলেও থাকা মানুষ পছন্দ করে না।’

বুধবার বিকেলে রাজধানীর কাকরাইলে জাপার কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় উপ-নেতা ও জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জি এম কাদের।

তিনি ব‌লেন,  আমরা সরকারের ভালো কাজের প্রশংসা করব আর সরকারের দুর্নীতি, কুকর্ম, দোষ-ত্রুটি তুলে ধরব। সমাধান না হলে আমরা বিরোধী দলের ভূমিকায় সোচ্চার হব। রাজনীতিতে আমরা ‌কিন্তু কেউ কারো প্রতিপক্ষ বা শত্রু নই।

জি এম কা‌দের বলেন, আমরা বঞ্চিত ও সাধারণ মানুষের পক্ষে কথা বলব। অধিকার আদায়ের জন্য লড়াই করব। আমরা অচিরেই জনগণের সমর্থন পাব। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় বিরোধী দলের সত্যিকার ভূমিকা রাখব।

তি‌নি  আরো  ব‌লেন, আমরা সাংগঠনিকভাবে শক্তিশালী হব। আমরা উন্নয়ন ও সুশাসনের কথা জাতি ও নতুন প্রজন্মকে জানাব।

জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদার প‌রিচালনায় অনুষ্ঠা‌নে বক্তব্য রাখেন- পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী, যুবসংহ‌তির নেতা আহাদ ইউ চৌধুরী শাহিন, যুব সংহতির ঢাকা মহানগর উত্তরের সভাপতি মঞ্জুরুল হক, দক্ষিণের সভাপতি মো. দ্বীন ইসলাম শেখ, মো. শফিকুল ইসলাম দুলাল, আলমগীর কবির প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবুল হোসেন, সরদার শাহজাহান, সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন, ইসহাক ভুইয়া, নির্মল চন্দ্র দাস, সুলতান মাহমুদ, খোরশেদ আলম খুশু, এম এ রাজ্জাক খান, হুমায়ুন খান, সৈয়দা পারভীন তারেক, মাহমুদ আলম, আজহারুল ইসলাম সরকার, মিনি খান, আবু সাদেক বাদল, শহিদুল ইসলাম সেন্টু, মোতাহার হোসেন চৌধুরী, হাসিবুল ইসলাম জয়, আব্দুস সালাম, নাছিল উদ্দিন বাদল, এস এম ইকবাল, স্বপনীল জারা, সৈয়দ আনোয়ার হোসেন তোতা, সোলায়মান সামি, আরিফুল ইসলাম রুবেল, কাজী দ্বীন মোহাম্মদ, মোহাম্মদ উল্লাহ, নয়ন পাল, সামশেদ তাবরেজ, আব্দুন নুর বড় ভুইয়া, লায়লা আক্তার প্রমুখ।



রাইজিংবি‌ডি/ঢাকা/৯ জানুয়া‌রি ২০১৯/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop
 
     
Walton AC