ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের উন্নতিতে খুশি নতুন শিল্পমন্ত্রী

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১০ ৮:৩০:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১০ ৯:৫৪:৫৯ পিএম

সচিবালয় প্রতিবেদক : দেশের বাজারের চাহিদা পূরণ করে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগ নিয়ে বিদেশেও রপ্তানি হচ্ছে ওয়ালটন পণ্য। দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট স্বনামধন্য বাংলাদেশি ব্র্যান্ডটির অগ্রযাত্রার প্রশংসা করেছেন নতুন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বৃহস্পতিবার শিল্প মন্ত্রণালয়ে মন্ত্রীকে নিজ দপ্তরে শুভেচ্ছা জানান ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, অপারেটিভ ডিরেক্টর (পাবলিক রিলেশন ডিপার্টমেন্ট) জাহিদ আলমসহ অন্যান্য কর্মকর্তা।

এ সময় শিল্পমন্ত্রী বলেন, দেশের ইলেকট্রনিক্স উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে ওয়ালটনের সবার থেকে ভালো করছে। তাদের উন্নয়নে আমরা খুশি।

এ সময় ওয়ালটনের প্রতিনিধিদলের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির আগামী দিনের কর্মপরিকল্পনা তুলে ধরা হয়। এক্ষেত্রে শিল্পমন্ত্রীর সহযোগিতা কামনা করে ওয়ালটনের প্রতিনিধিদল।

এর পরিপ্রেক্ষিতে মন্ত্রী সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, দেশীয় উৎপাদক প্রতিষ্ঠান হিসেবে আমি চাই ওয়ালটন আরো উন্নত করুক। উৎপাদন বাড়ানোর পাশাপাশি রপ্তানির পরিমাণ বাড়াক। তাই অবশ্যই ওয়ালটন প্রয়োজনীয় সহযোগিতা এবং সুযোগ-সুবিধা পাবে।

প্রতিনিধিদলের পক্ষ থেকে শিল্পমন্ত্রীকে ওয়ালটনের কারখানা পরিদর্শনের আমন্ত্রণ জানানো হয়। মন্ত্রী আমন্ত্রণ গ্রহণ করে বলেন, আমি অবশ্যই ওয়ালটন ফ্যাক্টরি দেখতে যাব।

প্রসঙ্গত, দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। সারা দেশে ছড়িয়ে রয়েছে ওয়ালটনের বিক্রয়কেন্দ্র। বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশেও ওয়ালটনের পণ্য রপ্তানি হচ্ছে। এসব দেশের মধ্যে রয়েছে- নাইজেরিয়া, সৌদি আরব, সুদান, ঘানা, দক্ষিণ আফ্রিকা, মিয়ানমার, নেপাল প্রভৃতি।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৯/হাসান/রফিক

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge