ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিরবকে নিয়ে মিশুর ‘বড় জামাই’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৫ ৫:০০:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৫ ৫:০০:২৯ পিএম
‘বড় জামাই’ নাটকের কলাকুশলীরা
Walton AC

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকেই ভিন্ন ধাঁচের নাটক নির্মাণ করে আসছেন নির্মাতা জে.এস. মিশু। এবার তিনি নির্মাণ করলেন ‘বড় জামাই। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নিরব।

এটি মিশু নির্মিত প্রথম কমেডি ঘরানার নাটক। নাটকের গল্প গড়ে উঠেছে একটি পরিবারকে কেন্দ্র করে। গল্পে দেখা যাবে-বাহার প্রচণ্ড রাগী, একরোখা ও কৃপণ। অন্যদিকে বীণা সম্পূর্ণ বিপরীত। বাহারের স্বভাবের কারণে তাকে সবাই ‘কিপ্টা বাহার’ বলে ডাকে। এই বিষয়গুলো মেনে নিতে পারে না তার স্ত্রী বীণা। কিন্তু বাহারের এই কৃপণতার পেছনে রয়েছে একটি হৃদয় বিদারক ঘটনা। আর তা জানতে দর্শকদের নাটকটি দেখতে হবে বলে জানান এই নির্মাতা।

নাটকে বাহার চরিত্রে অভিনয় করেছেন নিরব, বীণা চরিত্রে অভিনয় করেছেন অ্যানি খান। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন-ফারজানা রিক্তা, আনন্দ খালেদ, অনুভব, রাশেদ খান, খলিলুর রহমান কাদেরি, হাসিমুন, জাকিয়া আফরোজ, মৌসিখা খান প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছে আর. কে. প্রোডাকশন।

সম্প্রতি ঢাকা এবং পুবাইলের বিভিন্ন মনোরম স্থানে ‘বড় জামাই’ নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে এটি প্রচার হবে বলেও জানিয়েছেন নির্মাতা মিশু।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge