ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লিটনের আসনে আ.লীগের মনোনয়ন পেলেন গোলাম মোস্তফা

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিটনের আসনে আ.লীগের মনোনয়ন পেলেন গোলাম মোস্তফা

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সুন্দরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহমেদ।

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় মনোনয়ন দেয়া হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশ জাতীয় সংসদের গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে উপ-নির্বাচনে গোলাম মোস্তফা আহমেদকে মনোনয়ন দেয়া হয়।

গত ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জের বামনডাঙ্গার শাহবাজপুরে নিজের গ্রামের বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হন ঐ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আগামী ২২ মার্চ ঐ আসনে উপ-নির্বাচনের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। কোনো আসন শুন্য হলে ৯০ দিনের মধ্যে সেখানে উপ-নির্বাচনের নিয়ম রয়েছে।

এই উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন মঞ্জুরুল ইসলাম লিটনের স্ত্রী সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি এবং তার বড় বোন আফরোজা বারী, সুন্দরগঞ্জের পৌর মেয়র আব্দুল্লাহ হেল মামুন।

আওয়ামী লীগ এই উপ-নির্বাচনে প্রার্থী হতে আগ্রহীদেরকে ১১ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়ার আহ্বান জানায়।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৭/নৃপেন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়