ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

একরাম হত্যা : ২১ আসামি জামিনে, পলাতক ১২

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩২, ২০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একরাম হত্যা : ২১ আসামি জামিনে, পলাতক ১২

ফেনী প্রতিনিধি : ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি একরামুল হক একরাম হত্যাকাণ্ডের তিন বছর পরও ২১ আসামিই জামিনে রয়েছে।

এ ছাড়া পলাতক ১২ আসামি। মামলার ৫৯ জন সাক্ষীর মধ্যে ৪৭ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন, ২৪ জন কারাগারে আছে।

২০১৪ সালের এ দিনে ফেনী শহরের একাডেমি রোডের বিলাসী সিনেমা হলের সামনে একরামুল হক একরামকে গুলি করে, কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

ঘটনার পর নিহতের বড় ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপি নেতা মাহতাবউদ্দিন চৌধুরী মিনারকে প্রধান আসামি করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে ওই বছরের ২৮ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার তৎকালীন ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ ৫৬ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আগামী ১২ জুন মামলাটির পরবর্তী সাক্ষ গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

এদিকে উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার সকাল ১০টায় স্থানীয় বঙ্গবন্ধু কমপ্লেক্সে কোরআনখানি, দোয়া মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে। এতে প্রধানমন্ত্রীর প্রাক্তন প্রটোকল অফিসার ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন নাসিম, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম, সহসভাপতি খায়রুল বাশার মজুমদার তপনসহ দলীয় নেতারা উপস্থিত থাকবেন।

ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল আলীম জানান দোয়া মাহফিল ও কাঙালি ভোজের অনুষ্ঠানে আড়াই হাজার নেতা-কর্মীকে দাওয়াত দেওয়া হয়েছে। কাঙালি ভোজ শেষে ফুলগাজীর বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হবে।

 

 

রাইজিংবিডি/ফেনী/২০ মে ২০১৭/সৌরভ পাটোয়ারী/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়