ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রশংসায় ভাসছেন আলিয়া

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-১০ ৫:১৮:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৮ ৪:১০:৪৭ পিএম
আলিয়া ভাট
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে তার পথচলা শুরু। এরপর হাইওয়ে, উড়তা পাঞ্জাব’র মতো সিনেমায় অভিনয় করে দর্শক ও সমালোচকের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এছাড়া উপহার দিয়েছেন বেশকিছু বক্স অফিস সফল সিনেমা।

আলিয়া অভিনীত পরবর্তী সিনেমা রাজি। মঙ্গলবার মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। এরপর থেকেই প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই সিনেমার ট্রেইলার ও এতে আলিয়ার ভিন্নরূপে উপস্থিতি নিয়ে প্রশংসা করছেন। এছাড়া অনেক বলিউড তারাকারাও মাইক্রোব্লগিং সাইট টুইটারে আলিয়ার প্রশংসা করেছেন।

সিনেমাটিতে আলিয়া ভাটকে সাহসী ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। যার জন্মস্থান কাশ্মীর এবং পরবর্তীতে পাকিস্তানের এক সেনা কর্মকর্তার সঙ্গে তার বিয়ে হয়। এই সেনা কর্মকর্তার ভূমিকায় রয়েছেন ভিকি কৌশল।

হরিন্দার সিক্কার ‘কলিং সেহমাত’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। ভারতের পাঞ্জাব, কাশ্মীর এবং মুম্বাইয়ে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে জংলী পিকচার্স এবং ধর্মা প্রোডাকশন।

রাজি সিনেমার পরিচালক বলিউডের জনপ্রিয় লেখক গুলজারের মেয়ে মেঘনা গুলজার। এর আগে ফিলহাল, তলওয়ার নির্মাণ করে বেশ প্রশংসা পেয়েছেন তিনি। আগামী ১১ মে মুক্তি পাবে রাজি সিনেমাটি।

দেখুন : রাজি সিনেমার ট্রেইলার।




রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৮/মারুফ/শান্ত

Walton AC
     
Walton AC
Marcel Fridge