ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্কুলের দেয়াল ধসে আহত এক শিক্ষার্থীর মৃত্যু

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-২১ ৬:১৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২১ ৬:১৬:৩৫ পিএম
Walton AC 10% Discount

পাবনা প্রতিনিধি : পাবনায় স্কুলের সীমানা দেয়াল ধসে আহত চার শিশু শিক্ষার্থীর মধ্যে আফরিন খাতুন (৯) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গুরুতর আহত তিন শিশু হাসপাতালে ভর্তি রয়েছে।

শনিবার সকাল ৯টার দিকে পাবনার পৌর সদরের শিবরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত আফরিন খাতুন পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার আইয়ুব আলীর মেয়ে এবং দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিল।

স্কুলের প্রধান শিক্ষক এনামুল কবির সিদ্দিকী জানান, সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। সকালে স্কুলে খেলাধুলা করার সময় হঠাৎ সীমানা দেয়াল ধসে পড়ে শিক্ষার্থীদের ওপর। এতে গুরুতর আহত হয় আইয়ুব আলীর দুই মেয়ে আফরিন খাতুন (৯) ও প্রথম শ্রেণীর শিক্ষার্থী আফসানা খাতুন (৭), মানিক রতনের ছেলে প্রথম শ্রেণীর শিক্ষার্থী ইসমাইল হোসেন (৬) এবং আমির উদ্দিনের ছেলে শিশু শ্রেণীর শিক্ষার্থী আল আমিন (৫)।

আহত চারজনকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় আফরিন ও ইসমাইলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আফরিন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার রফিকুল ইসলাম আফরিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/পাবনা/২১ এপ্রিল ২০১৮/শাহীন রহমান/বকুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge